ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

সুপারি গাছ থেকে পড়ে দিনমজুরের করুণ মৃত্যু

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২৮, ২০২৩ ২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদগঞ্জে সুপারি গাছ থেকে পড়ে আবু জাফর (৩৫) নামে এক দিনমজুরের করুণ মৃত্যু হয়েছে। সপ্তাহখানেক মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ২৭ নভেম্বর সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় তিনি মারা যান। তিনি দুই পুত্র সন্তানের জনক। স্ত্রী আমেনা বেগম তৃতীয় সন্তান সম্ভবা। ফরিদগঞ্জ পৌর এলাকার পশ্চিম বড়ালি গ্রামের চৌকিদার বাড়ির মরহুম নূর মোহাম্মদের ছেলে তিনি।
জানা গেছে, আবু জাফর দিনমজুরের কাজ করতেন। গত ২০ নভেম্বর সোমবার সকালে বাড়ির পাশে নিজেদের বাগানে সুপারি পাড়তে গাছে উঠেন। এ সময় গাছ থেকে পড়ে মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সপ্তাহ খানেক মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সোমবার সকালে সেখানেই চিকিৎসাধীন থাকাবস্থায় তিনি মারা যান।
আবু জাফরের স্ত্রী আমেনা বেগম বলেন, আমি তৃতীয় সন্তান সম্ভবা। আমার শ^শুর-শাশুড়ি, পিতা-মাতাও বেঁচে নেই। নিজের কোনো ভাইও নেই। নেই ভাসুর-দেবর। সংসারের একমাত্র উপার্জনক্ষম মানুষটিকে অকালে হারিয়েছি। এছাড়া আমার ৬ ও ৪ বছর বয়সী দুই পুত্রসন্তান রয়েছে। অনাগত সন্তান ও বর্তমান দুজনের ভবিষ্যৎ নিয়ে চোখে অন্ধকার দেখছি।
এই পরিবারের সদস্যদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: