ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

বাজুস চাঁদপুর জেলা শাখার সভাপতি মোস্তফা সাধারণ সম্পাদক মানিক

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২৮, ২০২৩ ২:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরী পরিষদের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্নের পর গতকাল ২৭ নভেম্বর সোমবার বিকেল ৪টায় আঃ করিম পাটওয়ারী সড়কস্থ সমিতির কার্যালয়ে সভাপতি ও অন্যান্য কর্মকর্তা পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে বৈধ প্রার্থীর সংখ্যা নির্বাচনযোগ্য প্রার্থীর সমান হওয়ায় বৈধ প্রার্থীদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রাথমিকভাবে নির্বাচিত ঘোষণা করা হয়। ২০২৩-২০২৫ সালের জন্য নব-নির্বাচিত কার্যকরী পরিষদের সভাপতি পদে মোঃ মোস্তফা ফুলমিয়া ও সাধারণ সম্পাদক পদে মানিক পোদ্দার টানা তৃতীয় বারের মতো নির্বাচিত হন।
সমিতির অন্যান্য পদে নির্বাচিত হন সহ-সভাপতি মানিক মজুমদার, অজিত সরকার, জয়রাম রায়, সমীর বণিক, সহ-সাধারণ সম্পাদক মোঃ নজির আহমেদ, রঞ্জন ঘোষ, জামিল আহমদ, নয়ন রায়, মোঃ মাসুদ মাল, কোষাধ্যক্ষ বাবুল কর্মকার ও কার্যকরী সদস্য নবজিত চন্দ্র দাস, নাজির উদ্দিন, তাপস পাল, সুবল সরকার, পার্থ চন্দ্র বিশ্বাস ও খোকন কর্মকার।
উল্লেখ্য, গত ২৫ নভেম্বর এলিট চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে ২২ জন প্রার্থীর মধ্য থেকে ১৮ জন প্রার্থী কার্যকরী সদস্য পদে নির্বাচিত হন। নির্বাচিত সদস্যদের মধ্য থেকে গতকাল আবার নির্বাচনের মাধ্যমে উপরোক্ত কমিটি গঠন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: