ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

আমিনপুর নতুন বাজারে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২৮, ২০২৩ ২:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে বাংলদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা। ২৭ নভেম্বর সোমবার বিকেলে ফরাজীকান্দি ইউনিয়নের নতুনবাজারে দলীয় নেতা-কর্মী ও বাজারের ব্যবসায়ীরা এ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণে অংশগ্রহণ করেন।
২৬ নভেম্বর রোববার আওয়ামী লীগ সভাপতির দলীয় কার্যালয় থেকে মনোনয়ন সংক্রান্ত চিঠি দেওয়া হয় মনোনয়ন প্রার্থীদের।
চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসন থেকে আওয়ামী লীগের ১২জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তবে দলীয় মনোনয়ন দেয়া হয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমকে।
গত ২৬ নভেম্বর রোববার বিকেলে বাংলাদেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগের দলীয় ৩০০ আসনের মনোনয়ন ঘোষণা করেন। চাঁদপুর-২ আসনে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের নাম ঘোষণা করার খবর পেয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন ফরাজিকান্দী ১নং আওয়ামী লীগ, অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনসহ সাধারণ মানুষ। মিছিলটি আমিনপুর ইসলামিয়া মার্কেটস্থ নতুন বাজার আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের কার্যালয় থেকে বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়েছে।
উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এম নোমান দেওয়ানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফরাজিকান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকার ও উপজেলা যুবলীগের সদস্য বাবু সরকার, সিঙ্গাপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, ১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি শাহাজাহান ঢালী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান মোল্লা, মান্নান মোল্লা, ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাইজুদ্দিন প্রমুখ।
বক্তারা বলেন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম মতলবের উন্নয়নে রূপকার। তিনি দুই দুইবারের সংসদ সদস্য। মন্ত্রী ও প্রতিমন্ত্রীর দায়িত্ব সফলতার সাথে পালন করেছেন। স্বাধীনতা যুদ্ধে বিশেষ অবদান রাখায় বীর বিক্রম উপাধি এবং স্বাধীনতা পদক পেয়েছেন। তিনি অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দীর্ঘদিন সফলভাবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ছাড়া আওয়ামী লীগের কর্মকাণ্ডে জড়িত আছেন। এমন নেতাকে চাঁদপুর-২ আসনে নৌকার মাঝি মনোনীত করায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরসহ মনোনয়ন বোর্ডের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
বক্তারা আরো বলেন, আমরা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছি। নৌকাকে বিজয়ী করতে আমরা সোচ্চার আছি। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে চাঁদপুর-২ আসন থেকে নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দেবো এবং পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী বানাবো ইনশাআল্লাহ্। পরে মিষ্টি বিতরণ ও মহান আল্লাহর দরবারে শোকরানা আদায় করে আনন্দ মিছিলটি শেষ করা হয়। এ সময় স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: