ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

আইজিপি পুরস্কার পেল চাঁদপুর জেলা পুলিশ

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২৬, ২০২৩ ৩:২১ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর জেলায় সাম্প্রতিক সময়ে সংঘটিত ক্লুলেস চাঞ্চল্যকর ঘটনার রহস্য দ্রুত সময়ের মধ্যে আসামি গ্রেপ্তারসহ মামলার রহস্য উদ্ঘাটন, আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা ও মাদক উদ্ধারের সফলতার স্বীকৃতিস্বরূপ এবং অক্টোবর-২০২৩ খ্রিস্টাব্দ মাসের সার্বিক কার্যক্রম বিবেচনা করে পুলিশের মহাপরিদর্শক তথা আইজিপির পক্ষ থেকে চাঁদপুর জেলা পুলিশকে ৩টি পুরস্কারে ভূষিত করা হয়েছে।
পুরস্কার সমূহের বিষয়বস্তু হলো-
(১) চাঁদপুর জেলার সদর মডেল থানা পুলিশ কর্তৃক ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন গ্রেফতার সংক্রান্ত পুরস্কার। (২) চাঁদপুর জেলা পুলিশ কর্তৃক হাজীগঞ্জ থানার চাঞ্চল্যকর জোড়া খুনের ঘটনায় রহস্য উদ্ঘাটনপূর্বক ঘটনার সাথে জড়িত ১০জন আসামি গ্রেফতার সংক্রান্ত পুরস্কার। (৩) চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সংক্রান্ত পুরস্কার।
ইতিপূর্বেও আইজিপি মহোদয় প্রশংসিত কাজের জন্য চাঁদপুর জেলা পুলিশকে পুরস্কৃত করেছেন। এরই ধারাবাহিকতায় চাঁদপুর জেলা পুলিশ আবারও তিনটি বিশেষ ঘটনায় এ পুরস্কার অর্জন করলো।
জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম বলেন, আইজিপির পক্ষ থেকে সাফল্যের এই সম্মাননা ও পুরস্কার জেলার সকল পুলিশ সদস্যকে আরও উজ্জীবিত ও কর্মচঞ্চল করে তুলবে। এই পুরস্কার প্রাপ্তিতে আইজিপিকে চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: