ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

চাঁদপুর লঞ্চঘাটে গোসল করতে গিয়ে বৃদ্ধ নিখোঁজ

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২৬, ২০২৩ ৩:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর লঞ্চঘাট সংলগ্ন মেঘনা নদীতে গোসল করতে নেমে আঃ রাজ্জাক (৬৫) নামে এক বৃদ্ধ নিখোজ হয়েছেন। ২৪ নভেম্বর শুক্রবার বেলা ১১টার সময় এ ঘটনা ঘটে। আঃ রাজ্জাক জামতলা এলাকার বাসিন্দা। স্থানীয় একটি মাদ্রাসায় থাকতেন তিনি।
স্থানীয়রা জানান, রাজ্জাক মিয়া সবসময় লঞ্চঘাট এলাকায় গোসল করেন। কিন্তু অনেক সময় পার হওয়ার পর বাড়িতে ফিরে না আসায় স্বজনরা তাকে খুঁজতে লঞ্চঘাট নদীর পাড় এসে দেখেন তার লুঙ্গি-গামছা পাড়ে পড়ে রয়েছে। স্বজন ও স্থানীয়দের ধারণা, গোসল করতে নেমে তিনি নদীতে তলিয়ে গেছেন।
চাঁদপুর সদর নৌথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।
এদিকে চাঁদপুর নৌ ফায়ার সার্ভিস সূত্র জানায়, শুক্রবার ৯৯৯-এ কল পেয়ে তাদের ডুবুরি দল বিকেল পর্যন্ত ওই বৃদ্ধকে উদ্ধারে নদীতে চেষ্টা চালিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ আঃ রাজ্জাক মিয়াকে পাওয়া যায়নি। খবর পেয়ে চাঁদপুর কোস্টগার্ডের একটি টিমও সেখানে উদ্ধার তৎপরতায় অংশ নেয়।
এদিকে এলাকা সূত্রে জানা গেছে, চাঁদপুর লঞ্চঘাটে এমভি রায়হান-১ নামে লঞ্চ ঢাকা যাবার জন্য ব্রেকার দিলে নদীতে সৃষ্ট পানির টানে আঃ রাজ্জাক তলিয়ে গেছেন। এমন কথা ঘটনাস্থলে আলোচিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: