ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদের পাক হানাদার মুক্ত দিবস পালন

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২৬, ২০২৩ ৩:০০ পূর্বাহ্ণ
Link Copied!

২৫ নভেম্বর ফরিদগঞ্জ পাক হানাদার মুক্ত দিবস পালন করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ। শনিবার সকালে মুক্তিযোদ্ধা সংসদ থেকে বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় যোগ দেয়। মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সহিদ উল্ল্যা তপাদারের সভাপতিত্বে ও সাবেক ডেপুটি কমান্ডার সরোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নজির আহমেদ, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডারের সভাপতি মশিউর রহমান মিটু, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহআলম শেখ।
এ সময় বক্তারা বলেন, আজ আমরা এক কঠিন সময়ে দাঁড়িয়ে, সামনে জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি তথা বাংলাদেশ আওয়ামী লীগকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। ইতিমধ্যেই স্বাধীনতা বিরোধীরা নানা ধরনের কথা বলতে শুরু করেছে। তাদের প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশকে এগিয়ে নিতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: