ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুরে বিশিষ্টজনদের কবর জিয়ারত করলেন শিক্ষামন্ত্রী

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২৩, ২০২৩ ৩:০২ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি নিজের পরিবারের সদস্য, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও বিশিষ্টজনদের কবর জিয়ারত করেছেন। তিনি গতকাল বুধবার দুপুর থেকে সন্ধ্যার আগ পর্যন্ত তাঁদের কবর জিয়ারত করেন। প্রথমে তিনি চাঁদপুর বাসস্ট্যান্ডস্থ পৌর কবরস্থানে গিয়ে তাঁর নানা, নানুর কবর জিয়ারত করেন। এরপর একই কবরস্থানে শায়িত মরহুম আব্দুল কাদের মাস্টার ও মরহুম সুবেদার (অবঃ) আব্দুর রবের কবর জিয়ারত করেন। এরপর তিনি মরহুম আব্দুল করিম পাটওয়ারী, মরহুম লুৎফর রহমান পাটওয়ারী, মরহুম সামছুল হক মন্টু পাটওয়ারী, আক্তার হোসেন বাচ্চু পাটওয়ারীসহ তাঁদের পরিবারের সদস্যদের কবর জিয়ারত করেন। বিকেলে তিনি ৫নং রামপুর ইউনিয়নস্থ রাঢ়িরচর পাটওয়ারী বাড়িতে যান। সেখানে তিনি আসর নামাজ আদায় করে তাঁর দাদা-দাদির কবর জিয়ারত করেন।
এ সময় তাঁর সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য আইয়ুব আলী বেপারি, জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপিকা মাসুদা নূর খান, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান টুটুল, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আফরোজা খাতুন মেরি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, পৌর আওয়ামী লীগের সভাপতি কাউন্সিলর খালেদা রহমান, সাধারণ সম্পাদক শিপ্রা দাস, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, তিনি ২১ নভেম্বর ঢাকায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েই চাঁদপুর চলে আসেন। গতকাল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি নিজের আত্মীয়-স্বজন ও বিশিষ্টজনদের কবর জিয়ারত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: