ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুরের হরিণায় ৫৪ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারি আটক

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২৩, ২০২৩ ২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ জেলা টাস্কফোর্স টিমের যৌথ অভিযানে ৫৪ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে আটক করা হয়েছে। বুধবার (২২ নভেম্বর) সকালে হরিণা ফেরিঘাট পার্কিং মাঠ থেকে পাচারের সময় মাদকের এ বড় চালানটি জব্দ করা হয়। এ সময় জব্দ করা হয় গাঁজা বহনকারী একটি পিকআপ।
গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ জাকারিয়া হোসেনের নেতৃত্বে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ মুস্তাফিজুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে ও কোস্টগার্ড, চাঁদপুরের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স টিম চাঁদপুর সদর থানাধীন হরিণাঘাট চৌরাস্তা মাঠের সামনে রাস্তায় মাদকবিরোধী এ অভিযান পরিচালনা করেন।
আটককৃতরা হলো : মোঃ সাগর আলী (২৬) (পিতা জসিম উদ্দিন, সাং লতিফপুর, থানা : নেমায়েতপুর, জেলা : নওগাঁ), রসুল মোড়ল (১৯) (পিতা মৃত সাইফুল মোড়ল, সাং খানাইদিয়া, থানা : তালা, জেলা : সাতক্ষীরা), মোঃ আনারুল হক (৩০) (পিতা মৃত মোংলা আলী, সাং রসূলপুর, থানা : শিবগঞ্জ, জেলা : চাঁপাইনবাবগঞ্জ) ও মোঃ সাগর (২০) (পিতা তোফাজ্জল হোসেন, সাং বিলরৌপুর, থানা : নেমায়েতপুর, জেলা : নওগাঁ)। তাদের কাছ থেকে ২টি স্মার্টফোন ও ২টি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়।
এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেন। চাঁদপুর ডিএনসি সূত্রে এ তথ্য জানা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: