ঢাকাবুধবার , ২২ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

কচুয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২২, ২০২৩ ৬:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

কচুয়ায় সীমা আক্তার (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কচুয়া থানা পুলিশ। গত সোমবার রাতে উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের ঠাকুর বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কচুয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নিহতের মা জোসনা বেগম বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের কছেন।
নিহতের মা জোসনা বেগম জানান, প্রায় ৭ বছর পূর্বে আমার মেয়ে সীমাকে প্রথমে উপজেলার খিলমেহের গ্রামে দু’পরিবারের সম্মতিক্রমে বিয়ে দেয়া হয়। ওই সংসারে দুটি কন্যা সন্তান রয়েছে। পারিবারিক কলহের কারণে ১ বছর পূর্বে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। সম্প্রতি সীমা আক্তার লক্ষ্মীপুর সদর উপজেলার আবির নগর এলকার নূরুল আমিনের ছেলে রিপনের সাথে গোপনে বিয়ে করে তারা আমার বাড়িতে চলে আসে। এই নিয়ে সীমাকে বকাঝকা করলে সোমবার সন্ধ্যায় কাউকে কিছু না বলে তার কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে দেয়। পরে রাত সাড়ে ৮টার দিকে রাতের খাবারের জন্য ডাকাডাকি করলে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখি সীমা সিলিং ফ্যানে সাথে গলায় ফাঁস অবস্থায় ঝুলে আছে। বিষয়টি ইউপি সদস্য আব্দুল মান্নানকে জানালে তিনি কচুয়া থানা পুলিশকে কল দিয়ে অবগত করেন।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, সীমার লাশ উদ্ধার করে চাঁদপুর মেডিকেল কলেজ ও সরকারি হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের মা বাদী হয়ে কচুয়া থানায় একটি অপমৃত্যু মামলা করা করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: