ঢাকামঙ্গলবার , ২১ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

মতলবের মেঘনা নদীতে বাল্কহেডসহ আটক ৩

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২১, ২০২৩ ৩:২০ পূর্বাহ্ণ
Link Copied!

মতলব উত্তরে মেঘনা নদীতে অভিযান চালিয়ে একটি বাল্কহেডসহ ৩ জনকে আটক করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটককৃতদের ৩ লাখ টাকা জরিমানা করা হয়।
জান যায়, রোববার রাতে মতলব উত্তরে মেঘনা নদীর মোহনপুর ইউনিয়নের নাছিরারচর এলাকায় অবৈধ বালুমহালে মাটি কাটায় একটি বাল্কহেডসহ ৩ জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালত। আটককৃতরা হলো বরিশাল জেলার উজিরপুর উপজেলার বারেক হাওলাদারের ছেলে মোঃ মাসুদ রানা হাওলাদার (২৯), আব্দুল মান্নানের ছেলে নুরে আলম (৩৫) ও ওহায়েদ খানের ছেলে মোঃ রফিক খান (৪২)।
মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-এমরান খান জানান, বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০-এ মোবাইল কোর্ট পরিচালনা করে ইজারাবিহীন অবস্থায় বালু উত্তোলনের সময় একটি বাল্কহেড আটক করা হয় এবং বাল্কহেড থেকে তিন ব্যক্তিকে আটক করা হয়। তাদের প্রত্যেককে ১ লাখ টাকা করে মোট ৩ লাখ টাকা অর্থদণ্ড আরোপ ও আদায় করা হয়েছে। জনস্বার্থে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: