ঢাকামঙ্গলবার , ২১ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

কচুয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন ড. সেলিম মাহমুদ

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২১, ২০২৩ ২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ। গতকাল সোমবার বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়ন জমা দেন তিনি। ড. সেলিম মাহমুদ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও ইশতেহার প্রণয়ন উপ-কমিটির সদস্য সচিব।
চাঁদপুর-১ (কচুয়া) আসনে দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করে ড. সেলিম মাহমুদ বলেন, বিএনপি সবসময় ষড়যন্ত্র ও নালিসে বিশ^াস করে। তাই তারা শুধু বিদেশিদের কাছে নালিস করে। হেরে যাবার ভয়ে তারা নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করতে চায়না। কারণ দেশের জনগণ তাদের সাথে নেই। দেশের জনগণ উন্নয়ন ও শেখ হাসিনার সাথে রয়েছে। বিএনপি সবসময় দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করছে। জননেত্রী শেখ হাসিনা তাদের সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করতে সক্ষম হয়েছেন। গত ২৮ অক্টোবর জামায়াত-বিএনপি সড়কে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে, পুলিশকে পিটিয়ে মেরেছে। গাড়িতে আগুন দিয়েছে। জনগণ এ আগুন সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার। জননেত্রী শেখ হাসিনা জনগণকে সাথে নিয়ে বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্রকে রুখে দিবেন। বাংলাদেশ আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো সরকার গঠন করবে। আর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা চাঁদপুর-১ (কচুয়া) আসনে যোগ্য ব্যক্তিকে নৌকার মনোনয়ন দিবেন, আপনাদের সকলকে নিয়ে আমরা নৌকার জয় নিশ্চিত করে কচুয়া আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেবো।
এ সময় ড. সেলিম মাহমুদের সাথে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কচুয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার এমকেএম আব্দুল মোতালেব, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আক্কাস মোল্লা, ইসহাক সিকদার, হাবিব মজুমদার জয়, এম. আখতার হোসাইন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আহাদ, সাধারণ সম্পাদক ওমর ফারুক, সুমন মিয়া, আওয়ামী লীগ নেতা ওমর ফারুক শামীম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সালাউদ্দিন ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, যুগ্ম-আহবায়ক শুভজিৎ দাস, শাকিল মুন্সী, চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের আহ্বায়ক শেখ সজিব, যুগ্ম-আহ্বায়ক নূর মোহাম্মদ, কচুয়া পৌর ছাত্রলীগের আহ্বায়ক ফারদিন আলম ফাহিম, যুগ্ম-আহ্বায়ক রবিউল ইসলাম রবি, তানিম, কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক ইব্রাহিম মিয়া দুরন্ত, যুগ্ম-আহ্বায়ক মেহেরাব হোসেন মাহিসহ কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৫ শতাধিক নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: