ঢাকাসোমবার , ২০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ফরিদগঞ্জে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন আরো ৩ জন

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২০, ২০২৩ ৩:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ অব্যাহত রয়েছে। রোববার আরো ৩জন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরা হলেন : সদ্য সাবেক ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, কাতারস্থ আওয়ামী লীগের সহ-সভাপতি সিআইপি জালাল আহমেদ ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত জাকারিয়া চৌধুরীর ভাই এমরান চৌধুরী।
রোববার দুপুরে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তছলিম আহমেদের নেতৃত্বে আওয়ামী লীগ নেতৃবৃন্দ সদ্য সাবেক ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানের পক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মশিউর রহমান মিঠু, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান সবুজ, আকবর হোসেন মনির ও চাঁদপুর জেলা পরিষদের সাবেক সদস্য সাইফুল ইসলাম রিপন।
এদিকে দুপুরে কাতারস্থ আওয়ামী লীগের সহ-সভাপতি সিআইপি জালাল আহমেদ তার নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে আওয়ামী লীগের দলীয় ফরম সংগ্রহ করেন। এ সময় তার সাথে বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, মাইমুনা জালাল ইকরা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামাল পাঠান, সদস্য আবু তালেব সর্দার, পৌর যুবলীগের সাবেক আহ্বায়ক আব্দুল গাফ্ফার সজিব, যুগ্ম আহ্বায়ক পাবেল পাটওয়ারী, আঃ রহিম নিলাফ, আকরাম হোসেন রবিন, ইসমাইল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
অন্যদিকে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত জাকারিয়া চৌধুরীর ভাই এমরান চৌধুরী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে নিশ্চিত হওয়া গেছে।
উল্লেখ, এর আগে মনোনয়ন বিক্রির প্রথমদিনে ফরিদগঞ্জ আসনের বর্তমান সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ নাজমুন নাহার অনি দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: