ঢাকাসোমবার , ২০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন তসলিম আহমেদ

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২০, ২০২৩ ৩:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ জিএস তসলিম আহমেদ। ১৯ নভেম্বর রোববার থেকে তিনি এ দায়িত্বভার গ্রহণ করেন। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব ড. মাসুরা বেগমের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত হওয়া যায়।
জানা যায়, উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান ব্যক্তিগত কারণে স্বেচ্ছায় চলতি মাসের প্রথমদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের জন্য স্থানীয় সরকার বিভাগের বরাবর আবেদন করেন।
এর প্রেক্ষিতে পদটি শূন্য ঘোষণা করা হয়। নতুন চেয়ারম্যানের কার্যভার গ্রহণ না করা পর্যন্ত অস্থায়ী (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান হিসেবে জিএস তসলিম আহমেদ দায়িত্ব পালন করবেন জানিয়ে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব ডক্টর মাসুরা বেগমের স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি জানানো হয়।
এ প্রসঙ্গে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তসলিম আহ্মেদ বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব যাতে সঠিকভাবে পালন করতে পারি এ জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: