ঢাকাসোমবার , ২০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দের সাথে ডাঃ দীপু মনির মতবিনিময়

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২০, ২০২৩ ৩:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনির সাথে জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৯ নভেম্বর রোববার বিকেলে চাঁদপুর শহরের কদমতলাস্থ ডাঃ দীপু মনির বাসভবনের মিলনায়তনে অয়োজিত সভায় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি পরিষদের নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আপনারা আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন, এজন্যে আমি সকল সময়ই আপনাদের প্রতি কৃতজ্ঞ রয়েছি। সকল সময়েই আমার লক্ষ্য ছিল চাঁদপুরকে অসাম্প্রদায়িক চেতনায় এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করা। আপনাদের ধর্মীয় অনুষ্ঠান থেকে শুরু করে সকল প্রয়োজনে, যখন যেভাবে আমাকে ডেকেছেন, সেভাবেই আপনাদের পাশে ছিলাম এবং আগামীতেও আপনাদের পাশে থাকতে চাই। আপনাদের জন্যে কাজ করতে চাই। জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়তে আপনাদেরও অনেক ত্যাগ রয়েছে। তাই এদেশ আমার আপনার সকলের। নিজেকে কখনো দুর্বল ভাববেন না। বাংলাদেশ আওয়ামী লীগ সকল সময়ই আপনাদের পাশে আছে এবং থাকবে।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডঃ রনজিত রায় চৌধুরী (পিপি)। আর স্বাগত বক্তব্য রাখেন জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের উপদেষ্টা অজয় কুমার ভৌমিক। সভায় অন্য নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইউব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা মহিলা আওয়ামী যুবলীগের সভাপতি পৌর প্যানেল মেয়র-২ ফরিদা ইলিয়াস, চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি, জেলা ঐক্য পরিষদের উপদেষ্টা রাধাগোবিন্দ গোপ, ঐক্য পরিষদ নেতা জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মৃনাল কান্তি সাহা, ঐক্য পরিষদ নেতা জয়রাম রায়, সুশীল সাহা, চন্দ্রনাথ ঘোষ চন্দন, অ্যাডঃ ভাস্কর দাস, বাপ্পী পাল, সঞ্জিত কুমার পোদ্দার, মৃদুলা রাণী সাহা, শিপ্রা দাস, অজয় কৃষ্ণ মজুমদার, সুবল চন্দ্র ঘোষ, যুবরাজ দেবনাথ, উত্তম কুমার দে, ব্রজ বল্লভ দাস, অপু বিশ্বাস প্রমুখ। মতবিনিময় সভাকে কেন্দ্র করে জেলা নেতৃবৃন্দের পাশাপাশি চাঁদপুর সদর উপজেলা কমিটি, চাঁদপুর পৌর কমিটি ও হাইমচর থানা কমিটির নেতৃবৃন্দেরও উপস্থিতি পরিলক্ষিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: