ঢাকারবিবার , ১৯ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

অতিরিক্ত ডিআইজি হলেন মৈশাদীর কৃতী সন্তান আয়েশা সিদ্দিকা

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ১৯, ২০২৩ ৪:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি (উপ-মহাপরিদর্শক) পদে পদোন্নতি পেলেন চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী খান বাড়ির আলহাজ্ব ফজলুর রহমান খানের দ্বিতীয় মেয়ে আয়েশা সিদ্দিকা। ৬ নভেম্বর সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সহকারী সচিব মাহনূর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে আয়েশা সিদ্দিকা বিপিএম-পিপিএমসহ বাংলাদেশ পুলিশের ১৫২ জন পুলিশ সুপারকে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি দেয়া হয়েছে।
পুলিশ কর্মকর্তা আয়েশা সিদ্দিকা বাংলাদেশ পুলিশের বিশেষ শাখায় (এসবি) পুলিশ সুপার হিসেবে কর্মরত থাকাবস্থায় এ পদোন্নতি লাভ করেন। এর আগে তিনি গোপালগঞ্জে পুলিশ সুপার হিসেবে দীর্ঘদিন সফলতার সাথে দায়িত্ব পালন করেন। করোনা মোকাবেলায় পেশাগত দায়িত্ব পালনের পাশাপশি তিনি বিভিন্ন মানবিক ও সামজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে ব্যাপক প্রশংসা অর্জন করেন।
আয়েশা সিদ্দিকা বিসিএস (পুলিশ) ২৪তম ব্যাচের একজন কর্মকর্তা। পেশাগত কৃতিত্বের স্বীকৃতি স্বরূপ তিনি বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ মর্যাদাসম্পন্ন পুরস্কার বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) এবং প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম)সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদক লাভ করেছেন। জননিরাপত্তা বিভাগের একই প্রজ্ঞাপনে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পাওয়া সকল কর্মকর্তাকে নতুন কর্মস্থলে যোগদানের তারিখ থেকে পদোন্নতির এ আদেশ কার্যকর হবে বলে উল্লেখ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: