ঢাকাবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

সদর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর খানসহ আটক ২

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ১৬, ২০২৩ ৫:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

চলমান সরকার বিরোধী আন্দোলন ও সহিংসতায় জড়িত সন্দেহে চাঁদপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খানকে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। গতকাল ১৫ নভেম্বর সন্ধ্যায় ষোলঘর থেকে পুলিশ তাকে আটক করে।
জানা যায়, আটক জাহাঙ্গীর হোসেন খান চাঁদপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘদিন যাবত জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি চাঁদপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
এদিকে গতকাল সকালে চাঁদপুর পৌর ৭নং ওয়ার্ড থেকে উক্ত ওয়ার্ড বিএনপির সভাপতি প্রার্থী হযরত আলী মালকে আটক করে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। উভয় নেতাকে রাজনৈতিক মামলায় আটক করা হয়েছে বলে জানা গেছে।
অভিযানের নেতৃত্বে ছিলেন মডেল থানার এসআই শাহজাহান, এএসআই হেলাল, অহিদ, সঞ্জয়, গফুর, মফিজুল ইসলামসহ পুলিশের সঙ্গীয় ফোর্স।
এ বিষয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, তাদেরকে রাজনৈতিক মামলায় আটক করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: