ঢাকাসোমবার , ১৩ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুরে ৩ হাজার পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ১৩, ২০২৩ ৫:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

৩ হাজার পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা। ১২ নভেম্বর গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন ৮নং বাগাদী ইউনিয়নস্থ ৭নং ওয়ার্ডের বাইতুল নূর জামে মসজিদের সামনে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত থেকে ৩০০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ রাজু শরীফ (২৮), পিতা-মৃত ইসমাইল শরীফ, মাতা-রানু বেগম, সাং-ফুলঝুড়ি, ধানীসাফা ইউনিয়ন, থানা-মঠবাড়িয়া, জেলা-পিরোজপুর।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায়, দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থান হতে ইয়াবা সংগ্রহ করে চাঁদপুরের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট অবৈধভাবে মাদকদ্রব্য তথা ইয়াবা বিক্রি করে আসছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের বিপিএম, পিপিএম-এর দিকনির্দেশনায় অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলমের তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ মামুনুর রশীদ, এএসআই (নিঃ) মোঃ অহিদ উল্লাহর নেতৃত্বে সদর মডেল থানা পুলিশ উক্ত মাদক অভিযান পরিচালনা করে।
ওসি মোঃ শেখ মুহসীন আলম জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে ধৃত আসামীর দেহ তল্লাশি করে তার পরিহিত জিন্স প্যান্টের ডান পকেট হতে কালো স্কচটেপ দ্বারা মোড়ানো ১টি পোটলা উদ্ধার করে, যার ভেতরে সাদা পলিথিনের ভেতরে ১৮০০ পিচ কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। আর বাম পকেট হতে কালো স্কচটেপ দ্বারা মোড়ানো ১টি পোটলা উদ্ধার করে, যার ভেতরে দেখা যায় ছোট ছোট ২৪টি পোটলা, যার প্রত্যেকটির ভিতরে ৫০ পিচ করে ১২০০ পিচ কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এভাবে সর্বমোট ৩০০০ পিচ কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়, যার মূল্য ৯ লাখ টাকা। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় এফআইআর নং-২১ (তারিখ-১২/১১/২০২৩; ধারা-৩৬(১) সারণির ১০(খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮) রুজু করা হয়েছে।
তিনি বলেন, চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর সদর মডেল থানা। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: