ঢাকাসোমবার , ১৩ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

কচুয়ার পাড়াগাঁওয়ে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ১৩, ২০২৩ ৫:২০ পূর্বাহ্ণ
Link Copied!

কচুয়ায় গাজী মোঃ মনির হোসেন নামের এক ব্যবসায়ীর গৃহে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ১১ নভেম্বর সন্ধ্যায় উপজেলার পাড়াগাঁও পণ্ডিত বাড়িতে এ চুরি সংঘটিত হয়। এতে ১৩ ভরি স্বর্ণ, নগদ আড়াই লক্ষ টাকা ও দামি কাপড়-চোপড় চুরি করে নিয়ে যায় চোরের দল। সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) রিজওয়ান সাঈদ ও কচুয়া থানার ওসি মোঃ ইব্রাহীম খলিল ঘটনাস্থল পরিদর্শন করেন।
সরেজমিনে জানা যায়, শনিবার সন্ধ্যায় গাজী মোঃ মনির হোসেনের স্ত্রী বাড়ির দরজা ও গেট তালা দিয়ে তার বাবার বাড়িতে যান। এ সুযোগে অজ্ঞাত চোর চক্র তালা ভেঙ্গে গৃহে প্রবেশ করে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও দামি কাপড়-চোপড় নিয়ে যায়। চোরদের শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান ক্ষতিগ্রস্তরা।
এছাড়া একইদিন সন্ধ্যায় গোহট হাজী বাড়ির বাবুল, মহিউদ্দিন ও রুহুল আমিনের রান্নাঘর থেকে একই বাড়ির সফিকুর রহমানের ছেলে মোশারফ হোসেন তাদের ব্যবহার করা হাড়ি-পাতিল, বালতি, বলসহ সিলভারের জিনিসপত্র চুরি করে রহিমানগর উত্তর বাজারে কামালের সিলভারের পণ্য বিক্রি করার দোকানে রাত আনুমানিক ১০টায় বিক্রি করতে গেলে দোকানদারের সন্দেহ হয়। এ সময় জেরার এক পর্যায় চোর মোশারফ চুরিকৃত মালামাল ফেলে পালিয়ে যায়। এ বিষয়ে স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: