ঢাকাশনিবার , ১১ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

শেখ হাসিনা উন্নয়ন ও দুঃস্থভাতা প্রবর্তনে পৃথিবীতে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ১১, ২০২৩ ২:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, শেখ হাসিনা উন্নয়ন ও দুঃস্থভাতা প্রবর্তনে পৃথিবীতে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। সরকারের নানামুখি কর্মকাণ্ডের মধ্যে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা ও মাতৃত্বকালীন ভাতাসহ ৫২ ধরনের ভাতার সুবিধভোগীরা প্রান্তিক পর্যায়ে তথ্য প্রযুক্তির সহায়তায় কোনো ধরনের ঝামেলা ছাড়াই মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ঘরে বসেই ভাতার টাকা উত্তোলন করছেন। এটা কেবল সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার কারণে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের জন্য বাড়ি বরাদ্দ করেও পৃথিবীতে ইতিহাস সৃষ্টি করেছেন। শুরু করেছেন সকলের জন্য সার্বজনীন পেনশন। তিনি এলাকার রাস্তা-ঘাট, বিদ্যুৎ, স্কুল-কলেজসহ নানা উন্নয়ন করেছেন। উপকারভোগী ও তাদের পরিবারের সদস্যরা কৃতজ্ঞতা থেকে যদি নৌকায় ভোট দেন, তাহলে এ সরকার আবার ক্ষমতায় আসবে।
বৃহস্পতিবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পর্যায়ে সামাজিক সুরক্ষাখাতে ভাতাভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথাগুলো বলেন। গুপ্টি পূর্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান পাটওয়ারীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য খাজে আহমেদ মজুমদার।
আওয়ামী লীগ নেতা খোকন আখন্দের সঞ্চালনায় উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, চাঁদপুর জোনের উপ-সহকারী প্রকৌশলী মোঃ শাহাদাত হোসাইন মজুমদার, ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ মন্ডল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আক্কাস পাটওয়ারী, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্ম-আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা জিএম হাসান তাবাচ্চুম, ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান মিরাজ, মোঃ শরিফ হোসেন খান, আলাউদ্দিন আহমেদ ভূঁইয়া, আলমগীর হোসেন রিপন, সাবেক উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: