ঢাকাবৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানের উপজেলা চেয়ারম্যান থেকে অব্যাহতি নিয়ে জনতার কাতারে

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ৯, ২০২৩ ৮:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান থেকে সদ্য অব্যাহতি নেয়া অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানকে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা এবং শোডাউন করে বরণ করে নিলেন হাজার হাজার নেতা-কর্মী। গতকাল বুধবার সকালে চাঁদপুরের ওয়্যারলেস মোড় থেকে শুরু হয়ে সহস্রাধিক মোটরসাইকেল এবং বিভিন্ন যানবাহনের সমন্বয়ে স্মরণকালের বৃহত্তম শোভাযাত্রাটি চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়ক পাড়ি দেয়। পরে ফরিদগঞ্জে বাজার প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে পথসভা অনুষ্ঠিত হয়।
এ সময় অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান বলেন, প্রায় ৫ বছর উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে জনগণের পাশে থাকার চেষ্টা করেছি। যদিও আমি সহজ-সরল স্বীকারোক্তি দিয়ে বলছি, বস্তুত কিছুই করতে পারিনি উপজেলাবাসীর জন্যে। কারণ উপজেলা চেয়ারম্যান হিসেবে সীমাবদ্ধতা রয়েছে। তবে এই সময়ে মানুষের যেই ভালোবাসা পেয়েছি, তা জীবনেও ভুলবো না। যেখানেই গিয়েছি, সেখানেই মানুষ আমাকে আপন করে নিয়েছে। আজ যখন উপজেলা চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি নিয়ে সাধারণ জনতার কাতারে চলে আসছি, তখন আমি নেতা-কর্মী এবং সর্বস্তরের মানুষের ভালোবাসার হিসাবটা টের পেয়েছি। আমি রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাঠে নেমেছি। এজন্যে গত ৫ নভেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি নিয়েছি।
তিনি আরো বলেন, গত প্রায় ১৫ বছরে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃতে¦ আওয়ামী লীগ সরকার ফরিদগঞ্জসহ সারাদেশে অভূতপূর্ব উন্নয়ন করেছে। গ্রাম থেকে শহর প্রতিটি এলাকায় আজ উন্নয়নের ছোঁয়া লেগেছে। মানুষ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায়ই ভোট দিবে।
তিনি বলেন, আমি আপনাদের সন্তান হিসেবে পাশে রয়েছি এবং থাকবো। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জবাসী নৌককে বেছে নিবে, আমি নিশ্চিত। কারণ মানুষ এখন জ¦ালাও-পোড়াও চায় না। মানুষ এখন একটু শান্তিতে থাকতে চায়। নিত্যপণ্যের দাম বাড়লেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে এর জন্যে। আপানারা জানেন, একটি চক্র ইচ্ছাকৃতভাবে সরকারের সুনাম ক্ষুণ্ন করতে নানা অপকর্ম করছে। সরকার এবং জনগণ এসব জানে। খুব শীঘ্রই সুদিন ফিরবে।
অ্যাডঃ রোমান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চাইবো। একই সাথে আমি আপনাদের নিয়েই ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করবো।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তছলিম, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন আনসারি, জেলা পরিষদের সাবেক সদস্য সাইফুল ইসলাম রিপন, ইউপি চেয়ারম্যান বুলবুল আহমেদ, পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন টিটু, পৌর আওয়ামী লীগ নেতা আকবর হোসেন মনির, যুবলীগ নেতা কামরুজ্জামান সবুজ, এসএম সোহেল রানা, এমরান হোসেন মিজি, উপজেলা ছাত্রলীগের সভাপতি বাকী বিল্লাহসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অসংখ্য নেতা-কর্মী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: