ঢাকাবৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

শেখ হাসিনার হাতেই দেশ ও দেশের সার্বভৌমত্ব নিরাপদ

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ৯, ২০২৩ ৮:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও দ্বাদশ জাতীয় সংসদ সদস্য পদে মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান (এসি মিজান) বলেছেন, শান্তি ও উন্নয়নের পথে দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই। আওয়ামী লীগ দেশে অস্থিরতা চায় না। আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি দেশে অশান্তি সৃষ্টি করতে চাইছে। বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে প্রস্তুত থাকতে হবে। আমাদেরকে মনে রাখতে হবে, জননেত্রী শেখ হাসিনার হাতেই উন্নয়ন, অগ্রগতি, সমৃদ্ধি, দেশ ও দেশের সার্বভৌমত্ব নিরাপদ। দেশের আপামর জনগণের একমাত্র আস্থা ও ভরসার ঠিকানা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
৮ নভেম্বর বুধবার মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের নিজ বাড়িতে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।
এসি মিজান বলেছেন, এ দেশের মানুষের ভাগ্যোন্নয়নে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের কোনো বিকল্প নেই। কেননা আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে, তখনই সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। আর অনেককে দেখেছি ক্ষমতায় এসে সাধারণ মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে।
তিনি বলেন, অনেক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের যাত্রা অব্যাহত থাকুক-এটা আমরা চাই। আওয়ামী লীগার হিসেবে নয়, একজন সাধারণ নাগরিক হিসেবে মনে করি এদেশের মানুষের ভাগ্যের উন্নতির জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধুর দর্শনের কোনো বিকল্প নেই। শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তাই তার পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব।
এসি মিজান বলেন, বর্তমান সরকার সব ধরনের সুযোগ সুবিধা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিত সক্ষম হয়েছে। দেশে দরিদ্রতার হার এখন একেবারে নগণ্য। বাংলাদেশ বিশ্বে একটি উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশটি বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন অর্জন করেছে। এই উন্নয়নের ধারা ব্যাহত করতে জামাত-বিএনপি উঠে পড়ে লেগেছে। এই জামাত-বিএনপির ষড়যন্ত্র আমাদের সকলের ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করতে হবে। আর এই সব বাধাবিপত্তি মোকাবিলা করে দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে আগামী সংসদ নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: