ঢাকাসোমবার , ৬ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

জনগণকে অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ৬, ২০২৩ ২:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিএনপি-জামায়াতের ডাকা অবৈধ অবরোধ, অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে হাজীগঞ্জ বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পশ্চিম বাজারে গিয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, জনগণকে অগ্নি-সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। অগ্নি-সন্ত্রাসীরা যে যেখানেই থাকুক, যারাই আগুন দেবে, জনগণের ওপর অত্যাচার করবে, সঙ্গে সঙ্গে জনগণকেই প্রতিরোধ করতে এগিয়ে আসতে হবে। কারও ওপর নির্ভর করলে চলবে না। জনগণকেই এগিয়ে আসতে হবে।
তিনি বলেন, আওয়ামী লীগের ভেতরে খন্দকার মোস্তাকরা লুকিয়ে আছে। নির্বাচনের পর এসব মোস্তাকদের দল থেকে বহিষ্কার করা হবে। যারা দলে থেকে দলের ভেতর বিভেদ সৃষ্টি করবে, তাদের থেকে সাবধান হতে হবে।
বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবিব অরুণ, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অধ্যাপক স্বপন পাল, আলহাজ্ব আনোয়ার হোসেন বতু, অধ্যাপক সেলিম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জসিম, পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, আজাদ মজুমদার, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সি মনির, পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামছুজ্জামান মুন্সি, ১নং রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাজী, ৩নং কালচোঁ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পলাশ, রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটাঃ এসএম মানিক, সদর ইউপি চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন, বড়কুল পূর্ব ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হাসেম, হাটিলা পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, হাটিলা পশ্চিম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন লিটু, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির লিটন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম মিলিটারী, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী, আবুল কাশেম, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা হোসেন মিজি, দুলাল হোসেন, দ্বাদশগ্রাম ইউপির চেয়ারম্যান মোঃ আবু তাহের, জহির মেম্বার প্রমুখ।
উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক জহিরুল ইসলাম মামুন, আহ্বায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক শুকুর আলম, সাবেক ছাত্রনেতা জাহিদুল ইসলাম, তসলিম আহমেদ শিশির, ফরিদুল ইসলাম, রাজনচন্দ্র সাহা, শরীফ মোল্লা, সরোয়ার আলম কাজী, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি, ছাত্রলীগ নেতা কাজী জীবন, হুমায়ন, ফরহাদ প্রমুখ।
এছাড়া হাজীগঞ্জ পৌরসভার কাউন্সিলরবৃন্দ, উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: