ঢাকাসোমবার , ৬ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুর পৌর কর্মচারী সংসদ নির্বাচনে মফিজ-মানিক-বাতেন পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ৬, ২০২৩ ২:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর পৌরসভার কর্মচারী সংসদ নির্বাচন সম্পন্ন হয়েছে। সংগঠনটির গঠনতন্ত্র মোতাবেক সংগঠনের সদস্যদের গোপন রায় বা মতামতের ভিত্তিতে প্রতি দু’বছর পর প্রতিনিধি নির্বাচন হয়। সে মোতাবেক চাঁদপুর পৌর কর্মচারী সংসদের সাবেক কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন কার্যকরী পরিষদ ২০২৩ গঠন বা গণতান্ত্রিক পদ্ধতিতে কার্যকরী পরিষদ গঠনের লক্ষ্যে নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী ৫ নভেম্বর ছিলো নির্বাচন। কিন্তু পৌর কর্মচারী সংসদের নির্বাচনে সংগঠনের সকল সদস্যের মতামতের ভিত্তিতে নির্ধারিত তারিখে একটিমাত্র প্যানেল জমা পড়ে। নির্ধারিত সময়ে আর কোনো প্যানেল জমা না পড়ায় নির্বাচন কমিশন একমাত্র প্যানেল মফিজ-মানিক-বাতেন পরিষদকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করে।
৫ নভেম্বর রোববার বিকেলে চাঁদপুর পৌর কর্মচারী সংসদ কার্যালয়ে পৌর কর্মচারী সংসদ নির্বাচন ২০২৩-এর প্রধান নির্বাচন কমিশনার ও চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছের উপস্থিতিতে ও অনুমতিক্রমে ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ সোহেল রানা চাঁদপুর পৌর কর্মচারী সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী একমাত্র প্যানেল মফিজ-মানিক-বাতেন পরিষদের ১৯ জন প্রার্থীকে বিজয়ী ঘোষণা করেন।
নির্বাচনে বিজয়ী প্রার্থীরা হলেন : সভাপতি মোঃ মফিজ উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক আবদুল বাতেন মিয়াজী, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান (মানিক), যুগ্ম সম্পাদক মুহাম্মদ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফারজানা পারভীন (লাকী), কোষাধ্যক্ষ মোঃ বিল্লাল হোসেন, সমাজকল্যাণ সম্পাদক মোঃ এমদাদ হোসেন মিলন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রফি রাসেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, ক্রীড়া সম্পাদক মোঃ নজিবুল হক খান সেলিম, দপ্তর সম্পাদক মোঃ ফয়সাল আহম্মদ, প্রচার সম্পাদক মোঃ ওমর ফারুক, মহিলা সম্পাদিকা মোসামৎ নুরুন নাহার আক্তার, সহ-মহিলা সম্পাদিকা মনিরুন্নাহার হীরা, কার্যকরী সদস্য শাহাজাদী হ্যাপী, আঃ কাদের মিয়া, মোঃ শাহাদাৎ হোসেন, আঃ কাদির গাজী, মোঃ শরীফ হোসেন ভূঁইয়া।
নির্বাচন কমিশনের সদস্য সচিব চন্দ্রনাথ ঘোষ চন্দনের পরিচালনায় বিজয়ীদের নাম ঘোষণার পর স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন উক্ত নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার ও পৌর কর্মচারী সংসদ নির্বাচনের নির্বাচন কমিশনার হাবিবুর রহমান দর্জি, ওমর ফারুক, মোঃ মুসলিম বেপারী ও শাহাজাহান মাঝি।
অপরদিকে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে পৌর কর্মচারীদের প্রিয় সংগঠন পৌর কর্মচারী সংসদের নির্বাচন সফলভাবে সমাপ্ত করায় নির্বাচন কমিশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি মোঃ মফিজ উদ্দিন হাওলাদার, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মানিক, সাধারণ সম্পাদক বাতেন মিয়াজী, সহ-সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদিকা ফারজানা পারভীন লাকী ও সদস্য শাহজাদী হ্যাপী।
সবশেষে মিষ্টি মুখের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: