ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

শাহরাস্তিতে রবি কৃষি প্রণোদনার উদ্বোধন

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২, ২০২৩ ৬:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

কৃষকদের মাঝে রবি কৃষি প্রণোদনার উদ্বোধন করেছেন মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। ১ নভেম্বর সকালে শাহরাস্তি উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মানবজাতির কল্যাণে আমাদেরকে কৃষি খাত বাঁচিয়ে রাখতে হবে। আমাদের কৃষি উৎপাদন ঠিক থাকলে বৈশ্বিক সমস্যায় পড়তে হবে না। এক সময় সারের জন্যে আন্দোলন করতে হয়েছে। এখন সরকার বিনামূল্যে সার-বীজ দিচ্ছে। আমরা কৃষকদের আপন করে নিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষি খাতে বৈপ্লবিক পরিবর্তন এনেছেন। আমরা খাল খনন কর্মসূচি গ্রহণ করবো। কৃষক ভালো থাকলে আমরা ভালো থাকবো। কৃষির ওপর আমরা সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছি। ডাকাতিয়া নদী খনন করা হয়েছে, এখন কৃষি উৎপাদনের জন্যে সবসময় পানি পাওয়া যাবে।
শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ন রশিদের সভাপ্রধানে বক্তব্য রাখেন পৌর মেয়র হাজী আঃ লতিফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড. এম. আনোয়ার হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা আয়েশা আক্তার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ সামছুল আমীন, সমাজসেবা কর্মকর্তা আবু ইসহাক, উপজেলা মৎস্য কর্মকর্তা তৌসিফ উদ্দিন প্রমুখ।
শাহরাস্তি উপজেলার ৭২০ জন কৃষক এ বছর রবি কৃষি প্রণোদনা পাচ্ছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: