ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুর জেনারেল হাসপাতালে ডিজিটাল এক্স-রে মেশিন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২, ২০২৩ ৬:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে ডিজিটাল এক্স-রে মেশিনের উদ্বোধন করা হয়েছে। ১ নভেম্বর বুধবার দুপুরে এ এক্স-রে মেশিনটি উদ্বোধন করেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। এরপর মন্ত্রী হাসপাতালের প্যাথলজি, ইপিআই টিকা কেন্দ্রসহ বিভিন্ন ইউনিট ঘুরে দেখেন।
এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের তত্ত্বাবধায়ক রোটাঃ ডাঃ একেএম মাহাবুবুর রহমান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ সাহাদাৎ হোসেন, চাঁদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ হারুন অর রশিদ, চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত জামিল সৈকত, জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন নবী মাসুম, চাঁদপুর মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ সোহেল আহমেদ, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আসিবুল আহসান চৌধুরী (আসিব), ডাঃ নাজমুল হাসান রাজু, ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ মিজানুর রহমান, ডাঃ শাহাদাত হোসেনসহ সকল চিকিৎসক ও মেডিকেল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীগণ।
উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর কালেক্টরেট জামে মসজিদের মুয়াজ্জিন মাওঃ হাবিবুল্যাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: