ঢাকামঙ্গলবার , ৩১ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুর শহর রক্ষা বাঁধ এলাকায় ব্লক ধস

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ৩১, ২০২৩ ৭:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর শহর রক্ষা বাঁধ এলাকায় ৫৬ মিটার এলাকায় ব্লক ধস হয়েছে। শহরের যমুনা রোড এলাকায় মেঘনার তীব্র স্রোতে শহর রক্ষা বাঁধের ৫৬ মিটার এলাকা জুড়ে ব্লক ধসে পড়েছে। এতে প্রায় শতাধিক পরিবারের বসতবাড়ি ভাঙন হুমকির মুখে পড়েছে। তাৎক্ষণিক ব্যবস্থার অংশ হিসেবে ৩১ অক্টোবর মঙ্গলবার সকাল থেকে ব্লক ধস নিয়ন্ত্রণে আনতে জিও ব্যাগ ফেলছে পানি উন্নয়ন বোর্ড।

এ বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা বলছেন, চাঁদপুর শহরের যমুনা রোডের বকুলতলা এলাকায় ৩০ অক্টোবর সোমবার বিকেল থেকে হঠাৎ করেই ভাঙন দেখা দেয়। পানি উন্নয়ন বোর্ড সাথে সাথেই ভাঙন রোধে কাজ শুরু করেছে। ইতোমধ্যে ১৫শ’ জিও ব্যাগ ডাম্পিং করা হয়েছে। দুটি বাল্কহেড দিয়ে নিয়মিত ডাম্পিং কার্যক্রম অব্যাহত রেখেছে। ধস ও ভাঙ্গন আপাতত বন্ধ রয়েছে। বর্তমানে এই এলাকা ঝুঁকি মুক্ত। আর কোনো ক্ষতির আশংকা নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: