ঢাকাসোমবার , ৩০ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

বাবুরহাটে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে ৩ জন আহত

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ৩০, ২০২৩ ৬:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

সারাদেশে বিএনপির ডাকা হরতালে চাঁদপুর শহরের বাবুরহাটে আওয়ামী লীগ ও বিএনপি মুখোমুখি সংঘর্ষ হয়েছে। ২৯ অক্টোবর রোববার সকালে বাবুরহাট এলাকায় হরতালের পক্ষে বিএনপি মিছিল করে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে অবস্থান নেয়। অপরদিকে হরতালের বিপক্ষে আওয়ামী লীগ সড়কে অবস্থান নিয়ে মিছিল করলে বাবুরহাট মতলব রোডের মাথায় দুই দলের নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে বিএনপির নেতা-কর্মীরা পিছু হটে।
ঘটনাস্থলে পুলিশ উপস্থিত থাকায় এবং উভয় দলের দায়িত্বশীল নেতা-কর্মীদের হস্তক্ষেপের কারণে বড় ধরনের ঘটনা ঘটেনি। তবে এর কিছুক্ষণ পর বাবুরহাট বাজারের ভেতরে আওয়ামী লীগের নেতা-কর্মী ও বিএনপির নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় আওয়ামী লীগের ৩ নেতা আহত হন। এতে পৌর ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হোসেন শেখ, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর সরকার ও কল্যাণপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক জসিম গাজী গুরুতর আহত হন। তাদেরকে স্থানীয়রা আড়াইশ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: