ঢাকারবিবার , ২৯ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

বিএনপির রাজনীতি বিদেশী প্রভুদের কৃপানির্ভর : পরিকল্পনা প্রতিমন্ত্রী

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ২৯, ২০২৩ ৬:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল ও নির্বাচনী পরিবেশ বিনষ্টে গভীর ষড়যন্ত্রে বিএনপি লিপ্ত রয়েছে। তিনি দাবি করেন বিএনপির রাজনীতি বিদেশী প্রভুদের কৃপানির্ভর। জনগণ, গণতন্ত্র ও কল্যাণকর রাজনীতির প্রতি বিএনপির ন্যূনতম বিশ্বাস থাকলে এ দেশের গণতন্ত্রে কোনো সংকট সৃষ্টি হতো না।
তিনি আরো বলেন, ২০১৪ সালে বিএনপি নির্বাচন বানচালের লক্ষ্যে সারাদেশে আগুন সন্ত্রাসের মাধ্যমে শত শত নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তিন হাজারের বেশি মানুষ পুড়িয়েছিল। পাঁচ শতাধিক ভোটকেন্দ্র, স্কুলসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান জ্বালিয়ে দিয়েছিল তারা। এজলাসে বসা বিচারককে বোমা মেরে হত্যা ও আইনজীবীকে হত্যা করেছিল, রেললাইন উপড়ে ফেলেছিল, হাজার হাজার গাছ ও রাস্তা কেটে প্রতিবন্ধকতা সৃষ্টির মাধ্যমে মধ্যযুগীয় কায়দায় নারকীয় ধ্বংসযজ্ঞ চালিয়েছিল বিএনপি।
২৮ অক্টোবর শনিবার বিকেলে মতলব পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর পারভেজ মিয়াজির বাড়ি সংলগ্ন মাঠে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের উপর এক উঠান বৈঠকে পরিকল্পনা প্রতিমন্ত্রী এসব কথা বলেন। আওয়ামী লীগ নেতা জাফর মিয়াজীর সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমেদ, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক বিন জামান ও এমএ আজিজ বাবুল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রুনু, ছেংগারচর পৌর আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান, মতলব পৌর প্যানেল মেয়র মামুন চৌধুরী বুলবুল, আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন মিয়াজী, মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সভাপতি গোলাম রাব্বী, মাহফুজ সরকার, অনুষ্ঠানের আয়োজক কাউন্সিলর আবুল বাশার পারভেজ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: