ঢাকাশনিবার , ২৮ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

মতলব উত্তরে ফতেপুর পশ্চিম ইউনিয়নে জরুরি সভা

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ২৮, ২০২৩ ৪:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নে ভোট প্রার্থনা কর্মী ও প্রশিক্ষক তালিকা প্রস্তুত ও প্রশিক্ষণ বিষয়ে বিশেষ জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।
২৭ অক্টোবর শুক্রবার বিকেলে ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূর মোহাম্মদের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা পরিষদের সদস্য সরকার মোঃ আলাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস।
তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। সেই নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে। তিনি আরো বলেন, দলের স্বার্থে বিভেদ ভুলে গিয়ে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করে ৫ম বারের মধ্যে প্রধানমন্ত্রী বানাতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নূরুল আমিন বোরহান।
আরো বক্তব্য রাখেন ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব খাজা আহমেদ, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন খান, আওয়ামী লীগ নেতা সায়দুল আলম শাহ আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মাসুদ সরকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি নূরে আলম স্বপন, সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ইউনিয়ন মহিলা লীগের সভানেত্রী পারভীন আক্তার, জেলা ছাত্রলীগের সদস্য অ্যাডভোকেট আবির হায়াত সিহাব, উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ওয়াছ কুরুনী খান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মাশরুর আহমেদ তামিম, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান খান, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নান প্রধান ও ইউপি সদস্য মোঃ অহিদুল আলম সরকার।
এ সময় বক্তারা বলেন, আওয়ামী লীগের নেতৃবৃন্দকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আগাম প্রস্তুতি হিসেবে ভোটার ভিত্তিক প্রতিটি ভোট কেন্দ্রে প্রতি ২০০ জন ভোটারের জন্য ১জন প্রতিনিধির তালিকা ও মোবাইল নাম্বারসহ বিস্তারিত তথ্য নির্ধারিত ফরমে আওয়ামী লীগের মাধ্যমে আগামী সাত দিনের মধ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাচন পর্যবেক্ষণ কমিটির নিকট প্রদানের নির্দেশ প্রদান করেন। মনোনীত প্রতিনিধিগণ নির্বাচন কেন্দ্রিক যে কোনো বিষয় সরাসরি কেন্দ্রীয় পর্যবেক্ষণ কমিটিকে অবগত করতে পারবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: