ঢাকাশনিবার , ২৮ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

বঙ্গবন্ধু বিশ্বের শোষিত-বঞ্চিত মানুষের নেতা ছিলেন

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ২৮, ২০২৩ ৪:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বিশ্বের বুকে যে বাংলাদেশ আমরা পেয়েছি তা বঙ্গবন্ধুর অপরিসীম নেতৃত্বের কারণেই পেয়েছি। তিনি হচ্ছেন মহান স্বাধীনতার মহান স্থপতি। তিনি আমাদের জাতির পিতা ও স্বাধীনতার ঘোষক।
২৭ অক্টোবর শুক্রবার বিকোলে চাঁদপুর শহরের ফরাক্কাবাদ ডিগ্রি কলেজের গান্ধী ভবনে মুজিব একটি জাতির রূপকার বায়োপিকের প্রদর্শনীর পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধু শুধু বাংলার নেতা নন, পুরো বিশ্বের শোষিত বঞ্চিত মানুষের নেতা ছিলেন। বিশ্বের শোষিত-বঞ্চিত নেতা হিসেবে বঙ্গবন্ধুর বিকল্প বঙ্গবন্ধুই। যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশকে উন্নয়নের শিখরে নেয়ার পথেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো। আজকে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি সর্বোচ্চ শ্রদ্ধা জ্ঞাপন করছি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি প্রকৌশলী আব্দুর রব ভূঁইয়া প্রমুখ।
এ সময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগসহ এলাকার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: