ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

মতলবে অগ্নিকান্ডে তিন দোকান ভস্মীভূত, ব্যাপক ক্ষয়-ক্ষতি

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ২৬, ২০২৩ ৮:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

মতলব দক্ষিণ উপজেলার উপাদী শান্তি নগর বাজারে অগ্নিকান্ডের ঘটনায় তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ২৫ অক্টোবর গভীর রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। আগুন নিভাতে গিয়ে কমপক্ষে চার ব্যক্তি আহত হয়েছে।
জানা যায়, ওই দিন রাত দুই টার সময় স্থানীয় বাজারে বসবাসকারী মনু মিয়া আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে ও মসজিদের মাইকে প্রচার করলে আশে পাশের লোকজন আগুন নিভাতে এগিয়ে আসে। ফায়ারসার্ভিস আসার পূর্বেই তিনটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। তবে ফায়ার সার্ভিস আসাতে বাজারের অন্যান্য দোকানগুলো রক্ষা পায়।
একাধিক ব্যবসায়ী জানান, বাজারের মুদি ব্যাবসায়ী আক্কাস কবিরাজের ৫ লক্ষ টাকা, চা ও স্টেশনারি দোকান দুদু বেপারীর চার লাখ টাকা ও মুদি ব্যবসায়ী শংকর সুএধরের সাত লাখ টাকা, কাপড়ের ব্যবসায়ী সূজন সূত্রধরের এক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।
ওই ইউনিয়ন (উপাদী উত্তর) পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদ উল্লাহ প্রধান বলেন, খবর শুনেই আমি ঘটনাস্থলে রয়েছি। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সান্তনাসহ সরকারি ও ব্যক্তিগত আর্থিক অনুদানের বিষয়ে আমার চেষ্টা থাকবে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: