ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

বিএনপি আগুন সন্ত্রাস করলে তাদেরকে ঢাকা থেকে তাড়িয়ে দেয়া হবে

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ২৬, ২০২৩ ৫:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, ২৮ তারিখে তারা (বিএনপি) যদি কোনো আগুন সন্ত্রাস করে তাহলে তাদেরকে ঢাকা থেকে তাড়িয়ে দেয়া হবে। শান্তিপূর্ণভাবে করলে আপত্তি নেই। নির্বাচন হবে জানুয়ারির প্রথম সপ্তাহে, সেই নির্বাচন হবে সুষ্ঠু ও অবাধ। জননেত্রী শেখ হাসিনা সরকারের অধীনেই নির্বাচন হবে। পদত্যাগের প্রশ্নই উঠে না।
তিনি আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাচ্ছেন এমন ইঙ্গিত করে বলেন, আমি কোন সিগনাল না লইয়া মতলবে আসি নাই। শেখ হাসিনাকে আমরা আবারও এই আসনে নৌকার বিজয় উপহার দিব। উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে তিনি সকলের কাছে নৌকায় ভোট চান।
২৫ অক্টোবর বুধবার বিকেল তিনটায় স্থানীয় নিউ হোস্টেল মাঠে মতলব পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ ওসমান গনি পাটোয়ারী, মায়া চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র ও মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু।
এছাড়াও বক্তব্য রাখেন মতলব পৌরসভার প্রথম মেয়র নূরুল ইসলাম নূরু, জেলা কৃষক লীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আছমা আক্তার আঁখি, জেলা পরিষদ সদস্য আল আমিন ফরাজী, সাবেক কাউন্সিলর ইকবাল হোসেন পাটোয়ারী, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক জহিরুল ইসলাম আলেক, পৌর যুবলীগের সভাপতি মোঃ সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন প্রমুখ।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মুফতি মাওলানা হাফেজ মোরশেদ আলম সিরাজী ও গীতা পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা বিভূতি ভূষণ সরকার। সমাবেশে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: