ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

আজ নোয়াখালীতে চাঁদপুর খেলবে কক্সবাজারের সাথে

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ২৬, ২০২৩ ৪:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে চলছে শেখ রাসেল বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩। আজ বৃহস্পতিবার নোয়াখালী মাঠে প্রথম ম্যাচ খেলতে নামবে চাঁদপুর জেলা ক্রীড়া স্স্থংার ফুটবল দল। চাঁদপুরের দলটি আজ লড়বে শক্তিশালী কক্সবাজার জেলা ফুটবল দলের সাথে।
টুর্নামেন্টের ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থা। গত ১৮ অক্টোবর টুর্নামেন্টের উদ্বোধন করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলাম। টুর্নামেন্টে ৪টি গ্রুপে বিভাগের ১২টি দল খেলবে। চাঁদপুর পরের ম্যাচটি ২৮ অক্টোবর খেলবে ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাথে। টুর্নামেন্টের প্রত্যেকটি ম্যাচই অনুষ্ঠিত হবে নোয়াখালী শহিদ ভুলু স্টেডিয়ামে।
২৫ অক্টোবর বুধবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ ও খেলার বিভিন্ন বিষয়ে কথা বলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সভাপতি পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, দলের টিম ম্যানেজার ও সাবেক ফুটবলার মনোয়ার হোসেন চৌধুরী, দলের কোচ মহসিন পাটওয়ারী, জেলা ক্রীড়া সংস্থার সদস্য তপন চন্দসহ জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির অন্য সদস্যরা।
চাঁদপুরের দলটি আজ বৃহস্পতিবার ভোরে নোয়াখালীর উদ্দেশ্যে রওয়ানা করে। চাঁদপুর জেলা দলের ফুটবলাররা হলেন : জাহিদুল ইসলাম সিয়াম, মারুফ, জাহিদ, সজিব, উদয়, সিজান, আবদুল্লা, নাইম, অমর, বোরহান, সিমরান, রাহিম, সেলিম, মেহেদী হাসান অপু, ইয়াছিন, শাওন, ফরহাদ, প্রান্ত, সজীব (২), সোহেল, ইয়াছিন হোসেন, রাসেল গাজী ও আমিন।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু এ প্রতিবেদককে জানান, আমরা জেলা ও উপজেলার ফুটবলারদের বাছাই করেই দল গঠন করেছি। আশা করি খেলোয়াড়রা তাদের ধারাবাহিকতা ধরে রাখতে পারলে কক্সবাজারের সাথে আমরা জয়লাভ করতে পারবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: