ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

আমরা রক্তপাত চাই না, স্বাধীন ফিলিস্তিন দেখতে চাই

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ২৬, ২০২৩ ৪:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর ও ছারছীনা দরবার শরীফের বড় সাহেবজাদা হযরত মাওঃ মুফতি শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন বলেছেন, ফিলিস্তিনে সন্ত্রাসী ইসরাইলি হত্যাযজ্ঞের বিরুদ্ধে বিশ্ব মোড়লরা নিশ্চুপ। আমরা আর ফিলিস্তিনে রক্তপাত দেখতে চাই না। স্বাধীন ফিলিস্তিন দেখতে চাই। ফিলিস্তিনি মুসলমানদের রক্ত বৃথা যাবে না। মুসলমানরা বদরের যুদ্ধে এবং উহুদের যুদ্ধে রক্ত দিয়ে বিজয় ছিনিয়ে এনেছে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধ হচ্ছে এতে বিজয় হতেও পারে, না-ও হতে পারে। কিন্তু ফিলিস্তিনি মুসলমানদের বিজয় হবেই ইনশাআল্লাহ। ইহুদীদের এই জমিনে জায়গা হবে না। ওরা একদিন মুসলমানের তাড়া খেয়ে পাথরের ও গাছের পেছনে গিয়ে পালাবে। গাছ ও পাথরও ওদের আশ্রয় দেবে না।
ফিলিস্তিনের গাজায় দখলদার ইসরাইলের নির্বিচারে বোমা হামলা ও গণহত্যার প্রতিবাদে ২৫ অক্টোবর বুধবার বাদ জোহর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেইটে বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ ইউনাইটেড ঢাকার উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি সাবেক জেলা ও দায়রা জজ আলহাজ ইসমাইল হোসেন মিয়ার সভাপ্রধানে মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব প্রিন্সিপাল মাওঃ শাব্বির আহমদ মোমতাজী, সংগঠনের নায়েবে আমীর মাওঃ মির্জা নূরুর রহমান বেগ, ড. মাওঃ সৈয়দ মুহাম্মদ শরাফত আলী, অধ্যাপক ড. হাফেজ মাওঃ রুহুল আমিন, মাওঃ মুফতি ওসমান গণি সালেহী ও মাওঃ শামসুল আলম মোহেব্বী।
প্রধান অতিথি আরো বলেন, ফিলিস্তিনের মজলুম মুসলমানদের দাবিয়ে রাখা যাবে না। ফিলিস্তিনের মুসলমানদের নিশ্চিত বিজয় না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না। প্রয়োজনে আমরা বুকের তাজা রক্ত দেবো, তবু ফিলিস্তিনি মুসলমানদের বিজয় ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ।
সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, স্বাধীন ফিলিস্তিনিদের দাবি আদায়ে বাস্তবমুখী উদ্যোগ নিন। আমরা শান্তি চাই, যুদ্ধ চাই না। অনতিবিলম্বে ফিলিস্তিনে বর্বর ইসরাইলি হত্যাযজ্ঞ বন্ধ করতে হবে। তিনি বলেন, বিশ্ববাসীকে বর্বর ইসরাইলের বিরুদ্ধে অবরোধ দিতে হবে। চোখের পানি ফেলে ফিলিস্তিনিদের জন্যে দোয়া করতে হবে। যতোদিন ফিলিস্তিন স্বাধীন না হবে ততোদিন আমরা সর্বাত্মক সংগ্রাম অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: