ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুর রোগী কল্যাণ সমিতির সাধারণ সভা ২১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ২৬, ২০২৩ ৪:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

সমাজসেবা অধিদপ্তরের অধীন চাঁদপুর রোগী কল্যাণ সমিতির ৬৩নং সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ অক্টোবর (বুধবার) ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি ও হাসপাতালের তত্ত্বাবধায়ক রোটাঃ ডাঃ একেএম মাহাবুবুর রহমানের সভাপ্রধানে ও সমাজসেবা অফিসের প্রবেশন অফিসার মনিরুল ইসলাম এবং সদর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ জামাল উদ্দিনের যৌথ পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় কমিটির সকল সদস্যের প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে ২১ সদস্যবিশিষ্ট কার্যকরি কমিটি পুনর্গঠন করা হয়।
পুনর্গঠিত কমিটির সভাপতি হাসপাতালের তত্ত্বাবধায়ক রোটাঃ ডাঃ একেএম মাহাবুবুর রহমান, সহ-সভাপতি স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, সহ-সভাপতি ডাঃ মোঃ নূরুল হুদা, দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটাঃ কাজী শাহাদাত, সদস্য সচিব সদর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ জামাল উদ্দিন, যুগ্ম সদস্য সচিব তোফায়েল আহমেদ, কোষাধ্যক্ষ ডাঃ মাহমুদুন্নবী মাসুম, প্রচার সম্পাদক সাংবাদিক সোহেল রুশদী, কার্যনির্বাহী সদস্য ডাঃ এসএম সহিদ উল্লা, ডাঃ সাইফুল ইসলাম সোহেল, সিনিয়র কনসালটেন্ট (মেডিসিন), সিনিয়র কনসালটেন্ট (সার্জারী), সাংবাদিক শরীফ চৌধুরী, ডাঃ অলিউর রহমান মজুমদার, ডাঃ মাইনুল ইসলাম মজুমদার, সুভাষ চন্দ্র রায়, সদস্য সন্তোষ দাস, রোটাঃ তমাল কুমার ঘোষ, সাংবাদিক গিয়াসউদ্দিন মিলন, শেখ মহিউদ্দিন রাসেল, গোলাপ চন্দ্র সাহা প্রমুখ।
সভায় সমিতির তহবিল বৃদ্ধির লক্ষ্যে সরকারি বিভিন্ন দপ্তরে আর্থিক সহায়তা চেয়ে আবেদন, আজীবন সদস্য ফ্রি ৫ হাজার টাকা নির্ধারণ, দাখিলকৃত আয়-ব্যয়ের হিসাব নিরীক্ষার জন্যে অডিট কমিটি গঠনসহ নানা গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগ্রহণ করা হয়।
সভায় অংশগ্রহণ করেন চাঁদপুর সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: