ঢাকাসোমবার , ২৩ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

বঙ্গবন্ধুর বাংলায় হাজার বছরের ঐতিহ্য হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতি : জেলা প্রশাসক

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ২৩, ২০২৩ ৪:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

মতলব দক্ষিণে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে জেলা প্রশাসক ও পুলিশ সুপার পূজা মণ্ডপ পরিদর্শনকালে জেলা প্রশাসক ও পুলিশ সুপার সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় পূজার শুভেচ্ছা বিনিময় করেন। নিরাপত্তাসহ সার্বিক পরিস্থিতির খোঁজ-খবর নেন। শনিবার ২১ অক্টোবর রাতে মতলব দক্ষিণ উপজেলা সদরে শ্রী শ্রী জগন্নাথ দেব মন্দিরের পূজা মণ্ডপ পরিদর্শনকালে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিএিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল প্রমুখ।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস, সহকারী কমিশনার (ভূমি) তাসনিম আক্তার, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, বঙ্গবন্ধুর বাংলায় হাজার বছরের ঐতিহ্য হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতি, সেই সম্প্রীতির মেলবন্ধন শারদীয় দুর্গোৎসব। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে উৎসবমুখর পরিবেশে এ উৎসব উদ্যাপনে জেলা প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করছে। আমরাও ছোট বেলায় এ পূজায় যেতাম ও আনন্দ করতাম।
পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে উৎসবমুখর পরিবেশে নির্ভয়ে সনাতন ধর্মাবলম্বীরা দুর্গোৎসব পালন করছে। এ উৎসবে অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রতিটি পূজা মণ্ডপে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: