ঢাকারবিবার , ১৫ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

শেখ হাসিনার কারণে কচুয়ায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ১৫, ২০২৩ ৭:১২ পূর্বাহ্ণ
Link Copied!

 সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন বলেই কচুয়ায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার প্রার্থী হিসেবে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। কচুয়ার সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। কচুয়া-সাচার-গৌরিপুর সড়ক দুই লেন থেকে চার লেনে উন্নীত করা হয়েছে। অল্প কিছুদিনের মধ্যে সড়কের কাজ শুরু হবে। চার লেন সড়ক উন্নীত হলে কচুয়া হবে এই অঞ্চলের বাণিজ্যিক কেন্দ্র। আপনারা শেখ হাসিনার পাশে থাকবেন, আমি আপনাদের পাশে আছি। তিনি গতকাল শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ মোবারক হোসেনের সভাপ্রধানে এবং যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক মোঃ কবির হোসেনের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের সদস্য তৌহিদুল ইসলাম খোকা, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার জাবের মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ দর্জি, কামরুন নাহার, পৌর আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার, সাচার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার, বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহাগ খান, পালাখাল মডেল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ ইমাম হোসেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লিটন মুন্সি, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, কাদলা ইউনিয়ন আওয়ামী লীগের মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আবুল হাছানাত ফরহাদ, কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর মিয়াজী, সাংগঠনিক সম্পাদক জিসান পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা ডাঃ নিজাম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও কাউন্সিলর কামাল হোসেন অন্তর, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবীব পাঞ্জল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল হোসেন টিটু, কচুয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি মোঃ জাকির হোসেন বাটা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহিম খলিল বাদল, যুবলীগ নেতা শফিকুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান বিএসসি প্রমুখ। এ সময় উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: