ঢাকারবিবার , ১৫ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজে ছাত্রলীগের উদ্যোগে নবীনবরণ

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ১৫, ২০২৩ ৭:০০ পূর্বাহ্ণ
Link Copied!

১১ অক্টোবর বুধবার সকালে ঐতিহ্যবাহী ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজে একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। কলেজ ছাত্রলীগের উদ্যোগে সুশৃঙ্খলভাবে অনুষ্ঠানটি শেষ হয়। দীর্ঘদিন পর কলেজ ক্যাম্পাস ছাত্র-ছাত্রীদের সরব উপস্থিতিতে মুখরিত হয়। কলেজ ক্যাম্পাসে নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মোঃ মনির পাটওয়ারীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোহাইমিন সারোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ নেপাল চন্দ্র দেবনাথ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন একাদশ শ্রেণির শিক্ষার্থী জান্নাতুল আক্তার নাদিয়া। গীতা পাঠ করেন একাদশ শ্রেণির শিক্ষার্থী মিতু রাণী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের প্রভাষক রাধে শ্যাম কুরী, হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক আব্দুল হান্নান শেখ, সমাজকর্ম বিভাগের প্রভাষক মোঃ আনিছুর রহমান মজুমদার, গণিত বিভাগের প্রভাষক মোঃ বেলায়েত হোসেন।
ছাত্র-ছাত্রীদের মধ্য থেকে বক্তব্য রাখেন একাদশ শ্রেণির ইকরাতুল মোহন, ইয়াছিন পলোয়ান। দ্বাদশ শ্রেণির ফাহিম পাটওয়ারী। এইচএসসি পরীক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন দীপু ইসলাম ও মিঠু চন্দ্র দাস। এছাড়াও বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শরীফ আহমেদ, সহ-সভাপতি তানভির রশিদ, সহ-সম্পাদক রায়হান ক্বারী, মোঃ সাইফুল ইসলাম, মাহমুদুল হাসান সম্রাট ও মেহেদী হাসান রাকিব।
নবীনবরণ অনুষ্ঠানে ২০২৩-২৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ছাত্রলীগের পতাকা তলে আসার আহ্বান জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: