ঢাকারবিবার , ১৫ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

সঠিক সময়ে আওয়ামী লীগ সরকারের অধীনেই নির্বাচন হবে

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ১৫, ২০২৩ ৬:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন একেবারে সন্নিকটে, ঘরে বসে থাকার আর সুযোগ নেই। সে জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে সুসংগঠিত করে তুলতে হবে এবং নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। বিএনপি-জামাত শুধু লাফালাফি করতে পারবে, কিন্তু কোনো কাজ হবে না। সঠিক সময়ে নির্বাচন হবে এবং আওয়ামী লীগ সরকারের অধীনেই নির্বাচন হবে।
১৪ অক্টোবর শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলার জয়পুর নাওভাঙ্গা উচ্চ বিদ্যালয়ে জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল রাজনৈতিক দল। আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। আমরা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ থাততে চাই।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও গতিশীল নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তাই শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থা রাখুন। নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় তাকে প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দিন।
জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও দৈনিক আওয়ার বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক গাজী মুক্তার হোসেনের সভাপতিত্বে ও জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী সেলিম ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুকবুল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াসউদ্দিন চৌধুরী, যুগ্ম আহ্বায়ক গাজী আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজী ইলিয়াছুর রহমান, শ্রমিক নেতা লায়ন মোঃ ফারুক আহমেদ তিতাস, আওয়ামী লীগ নেতা গাজী কামাল হোসেন, ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য বাপ্পী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভিন শরীফ, ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুস শুকুর মৃধা, এখলাশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান নেতা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর ছিদ্দিক সরকার, ছাত্রলীগ নেতা রহমত উল্লাহ লিখন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, উপজেলা ছাত্রলীগের সদস্য বাপ্পী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সম্রাট গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজির আহম্মেদ শিশির, জহিরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সরকার পাপ্পু প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: