ঢাকারবিবার , ৮ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

সুজিত রায় নন্দী আজ চাঁদপুর আসছেন

রূপসী বাংলা ২৪.কম
অক্টোবর ৮, ২০২৩ ৬:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী দু’দিনের সফরে আজ চাঁদপুরে আসছেন। তিনি ৮ অক্টোবর রোববার সকাল সাড়ে ৬টায় নৌপথ হয়ে সাড়ে ৯টায় চাঁদপুরে পৌঁছবেন। সকাল ১০টায় ফরাক্কাবাদ ডিগ্রি কলেজের একাদশ ও সম্মান ১ম বর্ষের ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি যোগ দিবেন। বিকেল ৩টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে চাঁদপুরের একাধিক নারী সংগঠনের আয়োজনে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও প্রধান বক্তা হিসেবে সাধারণ আবু নঈম পাটওয়ারী দুলাল উপস্থিত থাকবেন।
পরদিন ৯ অক্টোবর সোমবার সকালে চাঁদপুর সিটি কলেজের একাদশ ও সম্মান ১ম বর্ষের ছাত্র-ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি যোগ দিবেন।
দুপুর ২টায় হাইমচরে পৌঁছে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সাবেক সভাপতি ও গন্ডামারা মোয়াজ্জেম হোসেন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোঃ সৈয়দ মোয়াজ্জেম হোসনের কবরে শ্রদ্ধা নিবেদন করবেন।
এছাড়াও হাইমচরের সদ্যপ্রয়াত আওয়ামী লীগ নেতা-কর্মীদের কবরে শ্রদ্ধা নিবেদনসহ তাদের পরিবারের সাথে সাক্ষাৎ করবেন।
এরপর বিকেল ৩টায় নীলকণ্ঠ সামাজিক সংগঠন হাইমচরে যুগপূর্তি উপলক্ষে শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষে শহিদ শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ এবং শিক্ষা গুরু সম্মাননা-২০২৩ অনুষ্ঠানে যোগ দিবেন। এরপর হাইমচর উপজেলার একটি নারী সংগঠনের সাথে মতবিনিময় করবেন। এছাড়া তিনি দিনব্যাপী রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক ও বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: