ঢাকাবুধবার , ২৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

সমন্বিত ও ঐক্যবদ্ধভাবেই স্থায়ী উন্নয়ন সম্ভব: ইঞ্জি. শাহাদাৎ হোসেন শীবলু

রূপসী বাংলা ২৪.কম
সেপ্টেম্বর ২৭, ২০২৩ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

পেশাজীবি সমন্বয় পরিষদের মহাসচিব ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের ভাইস-প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু, পিইঞ্জ., বলেন, সমন্বিত ও ঐক্যবদ্ধভাবেই যেকোন স্থায়ী উন্নয়ন সম্ভব। প্রতিটি মানুষ বেঁচে থাকে তার কর্মের মাধ্যমে। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন সেই জন্যই তিনি ইতিহাসে চিরস্মরণীয় থাকবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে, মুক্তিযুদ্ধের চেতনায় শক্তিকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

বুধবার (২৭সেপ্টেম্বর) চাঁদপুর কচুয়ায় মনোহরপুরে মনোহরপুর ফাযিল (ডিগ্রি) মাদরাসার উদ্যোগে বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের সাবেক জিএম ইঞ্জি. এ.কে.এম মুশফিকুর রহমান (সেলিম)’র শোকসভায় ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু এইসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমেরিকার ভিসানীতি সবার জন্যই প্রযোজ্য। বিশেষভাবে যারাই নির্বাচনে বাধা প্রদান করবে তারাই এর আওতায় পরে যাবে। বিষয়ে কোন দল এতে খুশি হয়ে লাভ নেই৷

আগামী নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আওয়ামী লীগের মনোনয়ন বিষয়ে সাংবাদিকদের একপ্রশ্নে ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন শীবলু বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা তৃনমুল উন্নয়নে শতফুল ফুটতে দিয়েছেন। সেরা ফুলটি তিনি নিশ্চয়ই বাছাই করবেন। যাঁকেই নৌকা প্রদান করা হয় তাকেই বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

এই সময় উপস্থিত ছিলেন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সহসভাপতি ইঞ্জিনিয়ার মো. মোতালেব,মনোহরপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ জহিরুল ইসলাম পাটোয়ারী, কচুয়া প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আলমগীর তালুকদার, সাবেক চেয়ারম্যান মো. রুহুল আমিন,মাদ্রাসার শিক্ষক শামসুল আলম,আমির হোসেন, বেলাল হোসেন, ডা. মো: ইউসুফ, একেএম শাখায়ত হোসেন, ড. ইঞ্জি. নাঈম রহমান, আরিফ রহমানসহ স্থানীয় সামাজিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: