ঢাকাবুধবার , ১৩ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে অভিনন্দন জানিয়ে চাঁদপুর শহরে আনন্দ মিছিল

রূপসী বাংলা ২৪.কম
সেপ্টেম্বর ১৩, ২০২৩ ৭:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুরবাসীর দীর্ঘদিনের দাবি ও কাক্সিক্ষত চাঁদপুর শহর রক্ষা বাঁধের জন্যে একনেকে ৮২৭ কোটি টাকা চূড়ান্ত অনুমোদন পাওয়ায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠন ও চাঁদপুরবাসীর উদ্যোগে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় আনন্দ মিছিল বের করা হয়। শহরের কদমতলাস্থ শিক্ষামন্ত্রীর বাসভবনের সামনে থেকে সর্বস্তরের জনগণের অংশগ্রহণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে অভিনন্দন জানিয়ে এ আনন্দ মিছিল বের হয়। মিছিলটি জেএম সেনগুপ্ত রোড, নতুনবাজার মোড় হয়ে ছায়াবাণী মোড়, চিত্রলেখার মোড় হয়ে পুনরায় একই স্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। মিছিলের পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও চাঁদপুরের কৃতী সন্তান শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ জিল্লুর রহমান জুয়েল, উপ-দপ্তর সম্পাদক অ্যাডঃ রণজিৎ রায় চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আর্শ্বাদ মিয়াজী, পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপিকা মাসুদা নুর খান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, পৌর যুবলীগের আহ্বায়ক আঃ মালেক শেখ, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী ফরিদা ইলিয়াছ প্রমুখ।
মিছিলে অংশ নেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মুন্না গাজীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা চাঁদপুরবাসী আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি চাঁদপুরবাসীর দীর্ঘদিনের দাবির প্রতি সমর্থন দিয়ে চাঁদপুর শহর রক্ষা বাঁধের জন্যে ৮২৭ কোটি টাকা অনুমোদন দিয়েছেন। বক্তারা পাশাপাশি চাঁদপুরের কৃতী সন্তান শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির আন্তরিক প্রচেষ্টায় আজকে চাঁদপুর শহর রক্ষার জন্যে এই প্রকল্প অনুমোদন পাওয়ায় তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সভায় বক্তারা সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রীবর্গ, সচিবগণসহ এই প্রকল্প প্রণয়নের সাথে সংশ্লিষ্ট সকলকে চাঁদপুরবাসীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
সবশেষে বক্তারা চাঁদপুরের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে জেলাবাসীর প্রতি আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: