ঢাকাবৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

বিচারক জান্নাতুল ফেরদাউস চৌধুরীর বিদায় সংবর্ধনা

রূপসী বাংলা ২৪.কম
আগস্ট ২৪, ২০২৩ ৪:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল (জেলা জজ) জান্নাতুল ফেরদাউস চৌধুরীর চাঁদপুর হতে অন্যত্র বদলি উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২২ আগস্ট বিকেলে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে সমিতির আয়োজনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হক।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ঐতিহ্যবাহী চাঁদপুর বারের অনেক সুনাম রয়েছে। বারের এই ঐতিহ্য ও ধারাবাহিকতা ধরে রাখতে হবে। বরণ ও বিদায়ের আয়োজন ধরে রাখতে হবে। চাঁদপুরের বার ও বেঞ্চের মধ্যে সুন্দর সমন্বয় রয়েছে। এই ধরনের আয়োজনে জন্য সকলকেই ধন্যবাদ জানাচ্ছি।
জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ এটিএম মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি ও চাঁদপুরের বিদায়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের বিচারক জান্নাতুল ফেরদাউস চৌধুরী। তিনি তাঁর বক্তব্যে বলেন, আমি দায়িত্ব নিয়ে আমার কাজগুলো শেষ করার চেষ্টা করি। আমি যেই জায়গায় যাই সেখানে আমার ওপর বেশি মামলার দায়িত্ব পড়ে। অভিজ্ঞতা একটা বড় বিষয়। আমার ওপর মামলার ভার যতো বেশি হয় আমার অভিজ্ঞতা ততো বেশি হবে।
জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ এজেডএম রফিকুল হাসান রিপনের পরিচালনায় বিদায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২) শাহেদুল করিম, ভারপ্রাপ্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল আমিন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আলহাজ¦ অ্যাডঃ ইকবাল-বিন-বাশার, অ্যাডঃ আবদুল লতিফ শেখ, সাবেক সভাপতি ও ভিপি-জিপি অ্যাডঃ শেখ জহিরুল ইসলাম, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক অ্যাডঃ সেলিম আকবর, সাবেক সভাপতি অ্যাডঃ আহছান হাবীব, অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, জেলা জজ আদালতের পিপি অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, সিনিয়র আইনজীবী অ্যাডঃ কোহিনুর রশিদ, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ বাবর বেপারী, অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: