ঢাকাবৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

বৃদ্ধ ভিক্ষুকের টাকা ছিনতাই আটক ৪

রূপসী বাংলা ২৪.কম
আগস্ট ২৪, ২০২৩ ৩:১২ পূর্বাহ্ণ
Link Copied!

ভিক্ষুক আঃ মতিন তালুকদার (৯৮) নামে এক বৃদ্ধের নগদ সাড়ে ১৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা। এ ঘটনায় পুলিশ চক্রের ৪ নারী সদস্যকে আটক করেছে। তাদের কাছ থেকে নগদ সাড়ে ৫ হাজার টাকা উদ্ধার করা হয়। বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলম। মঙ্গলবার রাতে শহরের কোর্ট স্টেশন প্লাটফর্মসহ বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো ফারজানা আক্তার (১৪), বিথি আক্তার (১২), জান্নাতুল ফেরদৌস (১৩) ও ফারজানা আক্তার ১২)। এদের মধ্যে জান্নাতুল ফেরদৌস ছিনতাইয়ের টাকা দিয়ে মোবাইল ক্রয় বলে জানায়।
আঃ মতিন তালুকদার ১১নং বালিয়া ইউনিয়নের কুলি মিয়া তালুকদারের ছেলে। তিনি গুচ্ছ গ্রামের ১৫নং ঘরে বসবাস করেন।
জানা যায়, বৃদ্ধ আঃ মতিন তালুকদার প্রতিদিনের মতো ভিক্ষা করতে নামেন। শুক্রবার দুপুরে ছিনতাই চক্রের নারীরা শহরের জোড়পুকুর পাড় এলাকায় বৃদ্ধকে জানায় বিল্ডিংয়ের উপরে এক ব্যক্তি ৫শ’ টাকা করে দিচ্ছেন তাড়াতাড়ি যান। এ কথা শুনে বৃদ্ধ বিল্ডিংয়ের উপরে গেলে ছিনতাইকারীরা প্রথমে তার ভিক্ষার টাকা নিয়ে যায়। পরে বৃদ্ধের পরিহিত লুঙ্গি টান দিলে কোমড়ে থাকা সাড়ে ১৭ হাজার টাকা মাটিতে পড়লে টাকাগুলো ছিনতাইকারীরা নিয়ে যায়। পরে বৃদ্ধের অভিযোগের আলোকে মঙ্গলবার রাতে নতুনবাজার পুলিশ ফাঁড়ির এসআই নিজাম উদ্দিন ও সঙ্গীয় সদস্যরা শহরের বিভিন্ন স্থান থেকে ৪ নারী সদস্যকে আটক করে ও নগদ সাড়ে ৫ হাজার টাকা উদ্ধার করে।
এসআই মোঃ নাজিম উদ্দিন জানান, বৃদ্ধ ভিক্ষুকের টাকা নেয়ার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইকারীরা স্বীকার করেছে। টাকাগুলো তারা নিজেদের মধ্যে বণ্টন করে নিয়ে গেছে। আর জান্নাতুল ফেরদৌস ছিনতাইয়ের টাকা থেকে নগদ ২ হাজার টাকার বিনিময়ে একটি মোবাইল সেট ক্রয় করেছে বলে জানায়।
চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম জানান, বৃদ্ধ ভিক্ষুকের বাকি টাকাগুলো উদ্ধারের চেষ্টা চলছে। ৪ জন ছিনতাইকারীকে আটক করা হয়েছে। মামলা দায়েরের পর তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: