ঢাকারবিবার , ২০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুরে ছাত্রদলের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ

রূপসী বাংলা ২৪.কম
আগস্ট ২০, ২০২৩ ৩:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুরে ছাত্রদলের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। খোদ জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের বাসভবনের ভেতরেই এই সংঘর্ষ শুরু হয়। এরপর কয়েক দফা মেথারোড ও বেগম মসজিদের সামনে সড়কে ছাত্রদলের দু’পক্ষের মধ্যে চলে ধাওয়া-পাল্টা ধাওয়া।
গতকাল ১৯ আগস্ট শনিবার বিকেলে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে জেলা বিএনপির পদযাত্রা কর্মসূচি শেষে দলীয় নেতৃবৃন্দ জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের বাসভবনে আসে। এরপর সেখানেই হঠাৎ করে ছাত্রদলের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সেখানে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের শক্ত ভূমিকার কারণে ক্ষণিকের জন্য সংঘর্ষ থেমে যায়। কিন্ত পরক্ষণেই মেথারোডে কয়েক দফা চলে ছাত্রদলের দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া। এ সময় সড়কে অনেকটা যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও বিএনপির সিনিয়র নেতারা দীর্ঘক্ষণ চেষ্টা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে কী কারণে ছাত্রদলের দু’পক্ষের এই সংঘর্ষ তা জানা যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: