ঢাকারবিবার , ২০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসীর বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের জিডি

রূপসী বাংলা ২৪.কম
আগস্ট ২০, ২০২৩ ৩:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রবাসে অবস্থান করা এক ব্যক্তির বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ স্ট্যাস্টাস আপলোড করে ব্যক্তিগত ও ইউনিয়ন পরিষদকে ক্ষতিগ্রস্ত করার অভিযোগে এক ইউপি চেয়ারম্যান থানায় জিডি করেছেন। ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসেন আহাম্মদ রাজন আদনান ফাহাদ নামে ওই ব্যক্তির বিরুদ্ধে জিডি (নং-৭৮৫, তাং-১৩.৮.২০২৩ খ্রিঃ) করেন।
১৯ আগস্ট শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, প্রবাসে থাকা তার ইউনিয়নের অধিবাসী আদনান বিভিন্ন সময়ে তাকে এবং তার পরিষদকে জড়িয়ে তার ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেয়। পরে আবার কয়েকদিন পর অপসারণ করে। বিষয়টি আমরা তার পরিবারের সদস্যাদের জানালেও কোনো কাজ হয়নি। ফলে বাধ্য হয়ে থানায় জিডি করেছি। এই বিষয়ে ওই প্রবাসী দেশে না থাকায় তার বক্তব্য পাওয়া যায় নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: