ঢাকাসোমবার , ৭ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

একটানা বৃষ্টিতে শহর ফাঁকা

রূপসী বাংলা ২৪.কম
আগস্ট ৭, ২০২৩ ২:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর শহরে টানা বৃষ্টিতে জনজীবনে বিরূপ প্রভাব পড়ে। চাঁদপুর শহরে জনমানুষের আনাগোনা একেবারে কমে যায়। গত রোববার গভীর রাত থেকে বৃষ্টি শুরু হলে সারাদিন বৃষ্টি হতে থাকে। কখনও মাঝারি কখনও ভারী বর্ষণে চলাচলে চরম দুর্ভোগ নেমে আসে সাধারণ মানুষের মাঝে।
এদিন চাঁদপুর শহরের মানুষ ছাড়া বাইরের মানুষেরা শহরে প্রবেশ না করায় চিরাচরিত জনাকীর্ণ শহরটি জনবিচ্ছিন্ন একটি শহরে পরিণত হয়। এ যেন জনসমুদ্রের মাঝে বৃষ্টির আঘাত। খুব প্রয়োজন ছাড়া এদিন বৃষ্টিতে বাসা-বাড়ি থেকে কোনো মানুষ ঘর থেকে বের হয়নি।
বেলা আড়াইটায় সরেজমিনে দেখা গেছে, কালী বাড়ি মোড়ে কোনো যানজট দূরের কথা, মানুষের তেমন কোনো আনাগোনাও নেই। দুদিন আগেও একই রাস্তায় চলাচলে দুর্ভোগ পোহাতে হয়েছে সাধারণ মানুষের। সেই ব্যস্ততম রাস্তাটি একদিনের বৃষ্টিতে প্রায় জনশূন্য হয়ে পড়ে।
কালীবাড়ি মোড়ের ব্যবসায়ী সুভাষ জানান, দুদিন ধরে বৃষ্টি হচ্ছে। প্রথম দিনের বৃষ্টিতে তেমন কোনো সমস্যা হয়নি। তবে গতকাল রোববারের টানা বৃষ্টিতে ব্যবসার চরম ক্ষতি হয়েছে। সকাল থেকে একটানা বৃষ্টি হওয়ায় বেলা দুইটায় ব্যবসায় আসি। দুপুর দুটা থেকে কয়েক ঘণ্টায় মাত্র ত্রিশ টাকা বিক্রি করেছি। বাজারে কোনো ক্রেতা নেই। এর আগের দিন একই সময়ে দুই/তিনশ’ টাকা বিক্রি করেছি। একটানা বৃষ্টির কারণে দূরের কোনো মানুষ শহরে আসেনি। এর ফলে শহর জনশূন্য শহরে পরিণত হয়েছে। বেলা তিনটার পর বৃষ্টি কমতে থাকে এবং মানুষের আনাগোনা কিছুটা বাড়তে থাকে। এর আগে অতিরিক্ত গরমেও সাধারণ মানুষকে দুর্ভোগ পোহাতে হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: