ঢাকাশনিবার , ৫ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

অ্যাডঃ কাইয়ুম হোসেন সুমনের বাবার জানাজা ও দাফন সম্পন্ন

রূপসী বাংলা ২৪.কম
আগস্ট ৫, ২০২৩ ৫:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

 চাঁদপুর জেলা আইনজীবী সমিতির বর্তমান কমিটির সম্পাদক ফরমস অ্যাডঃ কাইয়ুম হোসেন সুমনের বাবার জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার ৪ আগস্ট সকাল ৯টা ৫০ মিনিটে সুমনের বাবা হাজী সিরাজুল হক মাস্টার মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে, ২ মেয়ে ও নাতি-নাতনি, আত্মীয়-স্বজন সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে যান। মরহুমের প্রথম জানাজা শুক্রবার বাদ আসর হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। মরহুমের দ্বিতীয় জানাজা তার নিজ বাড়ি হাজীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের খাটরা জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডঃ কাইয়ুম হোসেন সুমনের বাবার মৃত্যুতে শোক জানিয়েছেন  জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ এটিএম মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক অ্যাডঃ এজেডএম রফিকুল ইসলাম, কার্যকরী কমিটির নেতৃবৃন্দ সহ অন্য আইনজীবীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: