ঢাকাসোমবার , ৩১ জুলাই ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ফরিদগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ

রূপসী বাংলা ২৪.কম
জুলাই ৩১, ২০২৩ ২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদগঞ্জে তাফাজ্জল হোসেন গাজী (৬৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। প্রতিপক্ষের ধারালো দেশীয় অস্ত্রের আঘাতে গুরুতর আহত অবস্থায় বর্তমানে তিনি চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলায় ওই ব্যবসায়ীর ছেলেও আহত হন। ২৯ জুলাই শনিবার সকালে পশ্চিম বড়ালি গ্রামে এই ঘটনা ঘটে। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।
আহত ব্যবসায়ীর ছেলে রাসেল হোসেন জানান, চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কের পাশে ফরিদগঞ্জ পৌর এলাকার পশ্চিম বড়ালি গ্রামের নিজের খরিদকৃত জমিতে তার বাবা কাঠ ব্যবসায়ী তাফাজ্জল হোসেন গাজী শনিবার সকালে স’মিল স্থাপনের জন্যে কাজ শুরু করেন। এ সময় স্থানীয় সোহাগ, উজ্জ্বলসহ ৭/৮জনের একটি দল তার ওপর হামলা করে। ধামাসহ দেশীয় অস্ত্রের আঘাতে তাকে হত্যার চেষ্টা করে। এতে গুরুতর আহত হন তার বাবা। বাবাকে বাঁচাতে গিয়ে তিনি নিজেও আহত হন। হামলাকারী হামলা করা ছাড়াও তাদের সাথে থাকা দুটি মুঠোফোন এবং নগদ অর্থ হাতিয়ে নেয়। এ সময় তদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে তাদের উদ্ধার করে। তারা উদ্দেশ্যমূলকভাবে রাসেলের বাবাকে হত্যার চেষ্টার অংশ হিসেবে এই হামলা করেছে। হামলাকারীদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে রাসেল জানান।
রাসেল আরো জানান, গুরুতর আহত তার বাবা তাফাজ্জল হোসেনকে প্রথমে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া তিনি নিজেও ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
এ ব্যাপারে শনিবার সন্ধ্যায় তাফাজ্জল হোসেন বাদী হয়ে ছেলের মাধ্যমে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আঃ মান্নান জানান, ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: