ঢাকাশনিবার , ১৫ জুলাই ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

সুইমিংপুল ও জিমনেশিয়ামের কাজ সহসাই শুরু হবে : শিক্ষামন্ত্রী

রূপসী বাংলা ২৪.কম
জুলাই ১৫, ২০২৩ ৫:০১ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পুরস্কার ও চেক বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ জুলাই) দুপুরে জেলা ক্রীড়া সংস্থার হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।
তিনি তাঁর বক্তব্যে বলেন, সুস্থ থাকতে হলে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা শিক্ষার একটি অবিচ্ছেদ্য অংশ। চাঁদপুরের ক্লাবগুলো আর্থিক সামর্থ্য না থাকার কারণে কিছুই করতে পারছে না। জেলা ক্রীড়া সংস্থার অন্তর্ভুক্ত ক্লাবগুলোর মধ্যে কে কে কোন্ খেলা খেলে তাদের একটি তালিকা করতে হবে দ্রুত। ক্লাবগুলো যেন নিয়মিত খেলাধুলা করতে পারে এজন্যে সহযোগিতা করা প্রয়োজন।
তিনি আরো বলেন, চাঁদপুরের সুইমিং পুল ও জিমনেশিয়ামের সংস্কার কাজ সহসাই শুরু হবে। জেলাতে মিনি স্টেডিয়াম করার জন্যে জায়গা খোঁজা হচ্ছে। জায়গা পেলেই মিনি স্টেডিয়াম করা হবে। আশা করি, আমরা সবাই ক্রীড়াঙ্গনের জন্যে কাজ করবো।
চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ এবং জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সম্পাদক শেখ মোতালেব।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বশির আহমেদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর জেলা জজ আদালতের পিপি অ্যাডভোকেট রঞ্জিত রায় চৌধুরী, জেলা ক্রীড়া অফিসার তরিকুল ইসলাম সহ গণমাধ্যম কর্মীরা।
অনুষ্ঠানে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী ফাউন্ডেশনের পক্ষ থেকে জেলার অসহায় দরিদ্র ও অসুস্থ ১৫ জন খেলোয়াড়কে ২৪ হাজার টাকার চেকসহ জেলা ক্রিকেট দলের খেলোয়াড়দের মাঝে ট্রাকসুট বিতরণ, জেলা কাবাডি টুর্নামেন্টে অংশগ্রহণকারী চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে ট্রফি বিতরণসহ জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে রানার্সআপ হওয়া দলের খেলোয়াড় ও কর্মকর্তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
জেলার অসহায় খেলোয়াড়দেরকে চেক সহ অন্যদেরকে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি, সভাপতিসহ অন্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: